ঢাকা মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
রাজবাড়ীতে এক দফা দাবীতে জেলা বিএনপি’র খৈয়ম গ্রুপের জনসমাবেশ
  • সুজন বিষ্ণু
  • ২০২৩-০৮-০১ ০০:৪৭:৫১

রাজবাড়ী জেলা বিএনপির খৈয়ম গ্রুপের উদ্যোগে গতকাল ৩১শে জুলাই দুপুরে গণতন্ত্র পুনরুদ্ধার ও সরকার পতনের ১দফা দাবী আদায়ের লক্ষ্যে জনসমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
  জেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক এমপি আলী নেওয়াজ মাহমুদ খৈয়মের বাসভবনে এ জনসমাবেশের আয়োজন করা হয়। 
  পরে সেখান থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি জেলা শহরের রাজবাড়ী সরকারী আদর্শ মহিলা কলেজ সংলগ্ন বকুলতলা পর্যন্ত প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়।
  সমাবেশে জেলা বিএনপির সাবেক আহ্বায়ক নঈম আনসারী, সাবেক সদস্য সচিব অধ্যক্ষ মঞ্জুরুল আলম দুলাল, যুগ্ম আহ্বায়ক গাজী আহসান হাবীব, সাবেক দপ্তর সম্পাদক এ.মজিদ বিশ্বাস প্রমুখ সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। 
  এ সময় কালুখালী উপজেলা বিএনপির সাবেক সভাপতি এডভোকেট আব্দুর রাজ্জাক খান, কেএ সবুর শাহীন, সদর উপজেলা যুবদলের আহ্বায়ক আব্দুল্লাহ আল মামুন সম্রাট, পৌর যুব দলের সদস্য সচিব গোলাম মহিউদ্দিন গিটার, সদস্য সচিব মামুনুল ইসলাম রনি, জেলা কৃষক দলের আহ্বায়ক আইয়ুব মন্ডল, বালিয়াকান্দি উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মশিউর রহমান চুন্নু, গোয়ালন্দ উপজেলা বিএনপির সাবেক সভাপতি সুলতান নুর ইসলাম মুন্নু, রাজবাড়ী পৌর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মোবাইদুল ইসলাম মিরাজ, মহিলা দলের নেত্রী কুমকুম, ফারজানা ইয়াসমিন ডেইজি, সোনিয়া আক্তার স্মৃতিসহ জেলা, উপজেলা, পৌর বিএনপি, ছাত্রদল ও মহিলা দলসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
  সমাবেশে বক্তরা বলেন, পুলিশের হামলায় বিএনপি নেতা গয়েশ্বর চন্দ্র রায় মাথায় আঘাত প্রাপ্ত হয়েছেন, সঙ্গে বিএনপির সাবেক মন্ত্রী আমান উল্লাহ আমানসহ অনেক নেতা আহত এবং অনেক নেতাকে গ্রেপ্তার করা হয়েছে।
  বক্তাগণ অবিলম্বে নেতাকর্মীদের মুক্তি এবং নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায় সরকারের অধীনে নির্বাচনের দাবী জানান।

 

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ