ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
তারেক রহমান ও তার স্ত্রী বিরুদ্ধে রায়ের প্রতিবাদে রাজবাড়ীতে বিএনপি’র বিক্ষোভ
  • আশিকুর রহমান
  • ২০২৩-০৮-০৩ ১৩:৫৩:১০

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডাঃ জুবাইদা রহমানের বিরুদ্ধে জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে দুর্নীতি দমন কমিশনের(দুদক) দায়ের করা মামলার রায়ের প্রতিবাদে রাজবাড়ীতে বিক্ষোভ সমাবেশ ও মিছিল হয়েছে।

  গতকাল ২রা আগস্ট বিকেলে জেলা বিএনপি ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরামসহ দলটির অঙ্গ ও সহযোগী সংগঠনের আয়োজনে জেলা বার এসোসিয়েশনের সামনে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য দেন জেলা বিএনপির আহ্বায়ক এডভেকেট লিয়াকত আলী ও সদস্য সচিব এডভোকেট কামরুল আলম।

  বক্তারা বলেন, এই ফ্যাসিস্ট সরকারের দ্বারা সৃষ্ট অবৈধ বিচারক মাত্র ১৬ দিনের মধ্যে তারেক রহমান ও জুবাইদা রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা নিয়ে প্রহসনের বিচার করে তাদের জেলে দেয়ার ব্যবস্থা করেছে। এই রায় আইনানুগ রায় হতে পারেনা। এই ফরমায়েশি রায় এ দেশের জনগণ প্রত্যাখ্যান করেছে।

  এ সময় জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক রেজাউল করিম পিন্টু, তোফাজ্জেল হোসেন মিয়া, সাবেক দপ্তর সম্পাদক খন্দকার নুরুল নেওয়াজ, রাজবাড়ী পৌর বিএনপির আহ্বায়ক মাহবুব আলম চৌধুরী দুলাল, জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক এডভোকেট নেকবর হোসেন মনি, মহব্বত হোসেন খোকন, সদস্য সচিব ইঞ্জিনিয়ার আমিনুর রহমান ঝন্টু, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোস্তাফিজুর রহমান লিখন ও জেলা ছাত্রদলের সভাপতি আরিফুল ইসলাম রোমানসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে আদালত চত্ত্বরে বিক্ষোভ মিছিল করে তারা।

রাজবাড়ীতে ডাঃ লোহানী’স ডেন্টাল কেয়ার উদ্বোধন
জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে রাজবাড়ীতে মে দিবস পালিত
রাজবাড়ী জেলা রিকশা ও ভ্যান শ্রমিক ইউনিয়নের বর্ণাঢ্য র‌্যালী
সর্বশেষ সংবাদ