ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
বঙ্গবন্ধুর খুনীদের দেশে ফিরিয়ে এনে রায়॥বাস্তবায়নের দাবীতে রাজবাড়ীতে যুবলীগের মানববন্ধন
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৩-০৮-০৫ ১৩:৩১:৪৭

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হত্যাকারীদের দেশে ফিরিয়ে এনে দ্রুত বিচারের রায় বাস্তবায়নের দাবীতে গতকাল ৪ঠা আগস্ট বিকালে রাজবাড়ী প্রেসক্লাবের সামনে মানববন্ধন করেছে জেলা যুবলীগ।

  মানববন্ধন চলাকালে রাজবাড়ী জেলা যুবলীগের সভাপতি মোঃ শওকত হাসান, সাধারণ সম্পাদক মোঃ নুরুজ্জামান মিয়া সোহেল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক খোন্দকার আনিসুর রহমান আনিস, যুবলীগ নেতা ও সরকারী কলেজের সাবেক জিএস এডঃ আশরাফুল ইসলাম আশা, কামরুল ইসলাম, যুবলীগ নেতা মঈনুল হোসেন মঈন, শিহাব মন্ডল ও মিজানপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ফিরোজ আহমেদ প্রমুখ বক্তব্য রাখেন। এ সময় যুবলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

  মানববন্ধন কর্মসূচীতে যুবলীগের সভাপতি মোঃ শওকত হাসান বলেন, বিএনপির মতন একটি সন্ত্রাসী দলের এদেশে কোন জায়গা নেই। যেকোন মূল্যে বিএনপির রাজনীতিকে দেশ থেকে নিষিদ্ধ করতে হবে এবং বঙ্গবন্ধুর খুনীদের অবিলম্বে দেশে ফিরিয়ে এনে রায় কার্যকর করতে হবে।

  যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ নুরুজ্জামান মিয়া সোহেল বলেন, বিএনপি কোন দল না। বিএনপি একটি সন্ত্রাসী সংগঠন। এ সন্ত্রাসী দলের কার্যক্রমের নেতৃত্ব দেন লন্ডন থেকে তারেক রহমান। তারেক রহমানের নেতৃত্বেই বিএনপি দেশে অরাজকতা তৈরি করছে। বিএনপির সংগঠনকে দেশ থেকে বিতারিত করতে হবে এবং বঙ্গবন্ধুসহ তার পরিবারকে যারা হত্যা করেছিল তাদের বিদেশ থেকে দেশে ফিরিয়ে এনে তাদের বিচারের আওতায় নিয়ে আসতে হবে এবং তারেক রহমানসহ তার স্ত্রী জোবাইদা রহমানের বিরুদ্ধে যে রায় হয়েছে অবলম্বে সেই রায় বাস্তবায়ন করতে হবে।

  মানববন্ধন শেষে বঙ্গবন্ধুর খুনীসহ তারেক রহমান ও জোবাইদা রহমানকে দেশে ফিরিয়ে এনে রায় বাস্তবায়ন করার জন্য জেলা যুবলীগের নেতৃবৃন্দ জেলা প্রশাসক আবু কায়সার খানের কাছে স্মারকলিপি প্রদান করেন।

রাজবাড়ীর ২নং রেলগেট এলাকায় লাইনচ্যুত মালবাহী ট্রেন  উদ্ধার॥চলাচল স্বাভাবিক
তীব্র দাবদাহে রাজবাড়ীতে পথচারীদের পানি ও খাবার স্যালাইন দিল এসএমসি
রাজবাড়ী-গোয়ালন্দ ও বালিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ
সর্বশেষ সংবাদ