ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সুরক্ষা উপকরণ প্রদান করলো এমপি পুত্র মিতুল
  • মনির হোসেন
  • ২০২০-০৯-১৪ ১৪:০৮:১৪
রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিমের পুত্র ও জেলা আওয়ামী লীগের সদস্য আশিক মাহমুদ মিতুল হাকিমের পক্ষ থেকে গতকাল ১৪ই সেপ্টেম্বর কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য সুরক্ষা উপকরণ প্রদান করা -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিমের পুত্র ও জেলা আওয়ামী লীগের সদস্য আশিক মাহমুদ মিতুলের পক্ষ থেকে কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য সুরক্ষা উপকরণ প্রদান করা হয়েছে।
  গতকাল ১৪ই সেপ্টেম্বর দুপুরে কালুখালী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ খোন্দকার আবু জালালের নিকট আনুষ্ঠানিকভাবে এগুলো হস্তান্তর করা হয়। 
  এ সময় পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ^াস, পাংশা উপজেলা ছাত্রলীগের সভাপতি মারুফ সরদার, কালুখালী উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সোহেল আলী মোল্লা, রতনদিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শেখ মোঃ রিপন, যুগ্ম-সাধারণ সম্পাদক শিহাব উদ্দিন বিপুল ও সাংগঠনিক সম্পাদক সাগর মন্ডল প্রমুখ উপস্থিত ছিলেন। 
  স্বাস্থ্য সুরক্ষা উপকরণসমূহের মধ্যে রয়েছে ২৫০ পিস এন-৯৫ মাস্ক, ৫০০ পিস সার্জিক্যাল মাস্ক, ৫০ পিস ফেস শিল্ড, ৫০০ পিস হ্যান্ড গ্লোভস ও ১০০ বোতল হ্যান্ড স্যানিটাইজার। 
  উল্লেখ্য, করোনা ভাইরাস পরিস্থিতির কারণে এর আগেও মিতুল হাকিমের পক্ষ থেকে কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ পাংশা ও বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য সুরক্ষা উপকরণ প্রদান করা হয়।  

 

পাংশা উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা সংক্রান্ত নির্বাচনী ব্রিফিং
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে কেন্দ্রে পৌঁছেছে ভোটের সরঞ্জাম
বিদেশে পাঠানোর নামে প্রতারণার অভিযোগে গোয়ালন্দ ঘাট থানায় ভূক্তভোগীদের অভিযোগ
সর্বশেষ সংবাদ