ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
পাংশায় আ’লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত
  • মোক্তার হোসেন
  • ২০২৩-০৮-১৫ ১৬:০৫:২৪

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে গতকাল ১৫ই আগস্ট স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকীতে জাতীয় শোক দিবস-২০২৩ পালিত হয়েছে। 

  এ উপলক্ষে সকালে দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, কালো পতাকা উত্তোলন এবং জাতীয় পতাকা, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের পতাকা অর্ধনমিত করে উত্তোলন করা হয়।

  এছাড়া বিকালে পাংশা পৌরসভা মাঠে আলোচনা সভা, দোয়া মাহফিল ও খাদ্য বিতরণ করা হয়। পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়োর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এবং বিশেষ অতিথি হিসেবে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান একেএম শফিকুল মোরশেদ আরুজ বক্তব্য রাখেন।

  অন্যান্যের মধ্যে পাংশা পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র মোঃ ওয়াজেদ আলী, পাংশা পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার প্যানেল মেয়র ওদুদ সরদার, পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন বিশ্বাস, পাংশা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও পাংশা উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য মোঃ শাহিদুল ইসলাম মারুফ, পাংশা উপজেলা ছাত্রলীগের সভাপতি কামাল আল মামুন প্রমূখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। উপস্থাপনা করেন পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল ওহাব মন্ডল।

  অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন পাংশা উপজেলা আওয়ামী লীগের ধর্মীয় সম্পাদক ও চরঝিকড়ী মকবুল হোসেন স্মৃতি দাখিল মাদরাসার সুপার মাওলানা মোঃ আব্দুল কুদ্দুস।

  অনুষ্ঠানে পাংশা উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 
পাংশা উপজেলা নির্বাচনে মোটর সাইকেল প্রতীকের সমর্থনে বিভিন্ন স্থানে মিছিল-সভা
গোয়ালন্দে ছাত্রলীগের উদ্যোগে বিদ্যালয়ে বৃক্ষ রোপণ কর্মসূচি
বেলগাছি বাজারের দুই ব্যবসায়ীকে জরিমানা
সর্বশেষ সংবাদ