ঢাকা মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
রাজবাড়ীর কাজী হেদায়েত হোসেন স্টেডিয়ামকে আধুনিকায়ন করা হবে
  • রফিকুল ইসলাম
  • ২০২৩-০৮-১৮ ১৫:১৮:৩৮

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেছেন, আমরা দায়িত্ব নেওয়ার পর ক্রীড়াঙ্গনে বরাদ্দ বাড়ানো হয়েছে। ফুটবল ফেডারেশন, ক্রিকেট বোর্ডসহ সর্বক্ষেত্রে উন্নয়ন সাধিত হয়েছে।

  রাজবাড়ী কাজী হেদায়েত হোসেন স্টেডিয়ামকে আধুনিকায়নে কাজ করা হবে। পাংশা ও কালুখালীতে শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণ করা হবে।

  গতকাল ১৮ই আগস্ট বিকালে রাজবাড়ী কাজী হেদায়েত হোসেন স্টেডিয়াম পরিদর্শন শেষে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

  প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরেই আজ ক্রীড়াঙ্গনে ব্যাপক উন্নয়ন সাধিত হচ্ছে। তিনি একজন দক্ষ ও ক্রীড়ামোদী এবং ক্রীড়া বান্ধন মানুষ। প্রতিটি উপজেলাতে শেখ রাসেল মিনি স্টেডিয়াম, দুস্থ খেলোয়াড়দের ভাতা, দুঘর্টনার শিকার খেলোয়াড়দের চিকিৎসা সহায়তা, শিক্ষার্থী খেলোয়াড়দের বঙ্গবন্ধু স্মৃতি বৃত্তির আওতায় আনা হয়েছে। এছাড়াও দেশের সব স্টেডিয়ামকে আধুনিকায়ন করার উদ্যোগ নেওয়া হয়েছে।

  রাজবাড়ীর জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি আবু কায়সার খানের সভাপতিত্বে মতবিনিময় সভায় রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী, জেলা পরিষদের চেয়ারম্যান একেএম শফিকুল মোরশেদ আরুজ, পুলিশ সুপার জি.এম আবুল কালাম আজাদ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি ও জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মীর মাহফুজা খাতুন মলি প্রমুখ বক্তব্য রাখেন।

  এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) সুবর্ণা রানী সাহা, জেলা প্রশাসনের স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক আসাদুজ্জামান রিপন, ডিএফএ’র সভাপতি এবিএম মঞ্জুরুল আলম দুলাল, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাবসহ খেলোয়াড়, রাজনৈতিক নেতা ও সরকারী কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 
স্থানীয় নির্বাচনে এমপি ও মন্ত্রীরা প্রভাব বিস্তার করতে পারবে না--নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
শেরে বাংলা বালিকা উচ্চ বিদ্যালয়ে শ্রেণিকক্ষে ‘ওয়াটার বেল’ কার্যক্রম
রাজবাড়ী জেলা পরিষদ চেয়ারম্যানকে সতর্ক করলো জেলা নির্বাচন অফিসার
সর্বশেষ সংবাদ