ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
অধিক মূল্যে পেঁয়াজ বিক্রি ও মজুদের দায়ে উল্লাপাড়ার ১০ পেঁয়াজ ব্যবসায়ীর জরিমানা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৯-১৭ ১৪:৪১:২৪
অধিক মূল্যে পেঁয়াজ বিক্রি ও মজুদের দায়ে গতকাল ১৭ই সেপ্টেম্বর সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বিভিন্ন বাজারের ১০ জন পেঁয়াজ ব্যবসায়ীকে জরিমানা করা হয়েছে -মাতৃকণ্ঠ।

অধিক মূল্যে পেঁয়াজ বিক্রি ও মজুদের দায়ে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বিভিন্ন বাজারের ১০ জন পেঁয়াজ ব্যবসায়ীকে জরিমানা করা হয়েছে।
  গতকাল ১৭ই সেপ্টেম্বর র‌্যাবের সহযোগিতায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের বাজার তদারকি অভিযানে তাদেরকে এই জরিমানা করা হয়। অধিদপ্তরের সিরাজগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মাসুদ আহম্মেদ তাদেরকে জরিমানা করেন। 
  ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার এরশাদুর রহমানের নেতৃত্বে র‌্যাব-১২ এর সদর কোম্পানীর একটি দল অভিযানে  সহযোগিতা করেন। অভিযানকালে অধিক মূল্যে পেঁয়াজ বিক্রি ও মজুদের দায়ে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের সংশ্লিষ্ট ধারায় পেঁয়াজ ব্যবসায়ী মানিক মিয়াকে ১০ হাজার, কামরুল উদ্দিনকে ৫ হাজার, আলমকে ৪হাজার, সাখাওয়াতকে ২হাজার, রওশনকে ২হাজার, রিপন সাহাকে ২হাজার, রাধা রমনকে ২হাজার, কমল আহম্মেদকে ১হাজার, মজনু মিয়াকে ১হাজার, মজিবরকে ১হাজার টাকাসহ ১০জনকে মোট ৩০হাজার টাকা জরিমানা করা হয়।

 

মধুখালী উপজেলার পঞ্চপল্লীর  ঘটনাস্থল পরিদর্শনে দুই মন্ত্রী
‘আল্পনায় বৈশাখ ১৪৩১’ বিশ্বরেকর্ড গড়ার দ্বারপ্রান্তে বাংলাদেশ
সদরঘাটে দুর্ঘটনা:৫ কর্মী পুলিশ হেফাজতে
সর্বশেষ সংবাদ