ঢাকা বুধবার, মে ১, ২০২৪
আলীপুরে পুকুর দখলকে কেন্দ্র মারপিটে ২জন হাসপাতালে ভর্তি॥থানায় অভিযোগ
  • রফিকুল ইসলাম
  • ২০২৩-০৯-১১ ১৫:২২:০৪

রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউনিয়নে পৈত্রিক সম্পত্তির উপর মৎস্য পুকুর ভোগ দখলের জেরে প্রতিপক্ষের হামলায় ২জন আহত হয়েছে।

 আহতরা হলো- শ্রীকৃষ্ণ মালো(৫০) ও প্রকাশ মালো(৩৫)। গত ৮ই সেপ্টেম্বর দুপুরে পৌনে ৩টার দিকে পৈত্রিক পুকুরে মাছের খাবার দেয়ার সময় এ হামলার ঘটনা ঘটে। 

 এ ঘটনায় রাজবাড়ী সদর থানায় নিত্যনন্দ মালো(৬০) বাদী হয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

 অভিযোগে নিত্যনন্দ মালো বলেন, আলীপুর ইউনিয়নের মোহাম্মদপুর মৌজাস্থ ১৭২ নং খতিয়ান ভূক্ত বি,এস ১৭১ নং দাগের ৩.১৬ একর পৈত্রিক স্বত্বের জমির উপর আমার ও আমার শরীকদের যৌথ মালিকানার পুকুর রয়েছে। উক্ত পুকুরে আমার ঠাকুদার আমল থেকে মৎস্য চাষসহ ভোগদখল করে। আলীপুর ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের হয়রত শিকদার(৩৫), রফিক শিকদার(৪০) ও সাদ্দাম শিকদার(২৭) দীর্ঘদিন যাবৎ অবৈধ পেশীশক্তি ব্যবহার করে পুকুর জবর দখলের পাঁয়তারা করছে। ইতিপূর্বে তাদের বিরুদ্ধে পূর্বে বিজ্ঞ আদালতে ফৌঃকাঃ বিঃ ১০৭ ধারায় মামলা দায়ের করিলে আসামীরা আমাদের পৈত্রিক স্বত্বের উক্ত পুকুরে জবর দখলের অপচেষ্টা করবে না মর্মে বিজ্ঞ আদালতে মুচেলকা স্বাক্ষর প্রদান করে। কিন্তু গত ৮ই সেপ্টেম্বর দুপুরে উক্ত পুকুরে আমার ভাই শ্রীকৃষ্ণ মালো ও কাকাতো ভাই প্রকাশ মালো মাছের খাবার দিতে গেলে তারা গালিগালাজ এবং এলোপাথাড়ী ভাবে পিটিয়ে শরীরের বিভিন্ন স্থানে রক্তজমাট জখম করে। এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় ২জনকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করে করা রয়েছে।  

 অভিযোগকারী নিত্যনন্দ মালো আরো বলেন, রাজবাড়ী সদর থানায় অভিযোগ দায়ের করেছি। পুলিশ তদন্ত সাপেক্ষ আইনগত ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিয়েছে।  

 

বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
রাজবাড়ীতে ভূমি ব্যবস্থাপনা  বিষয়ক প্রশিক্ষণের সমাপনী
রাজবাড়ী-ভাঙ্গা-ঢাকা-রাজবাড়ী রুটে নতুন কমিউটার ট্রেন
সর্বশেষ সংবাদ