ঢাকা বৃহস্পতিবার, জুন ২০, ২০২৪
গোয়ালন্দ পৌরসভার আয়োজনে জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষে আলোচনা সভা ও র‌্যালী
  • মইনুল হক মৃধা
  • ২০২৩-০৯-১৯ ০৫:২২:৫৪

সেবা ও উন্নতির দক্ষ রূপকার, উন্নয়নে-উদ্ভাবনে স্থানীয় সরকার’- এই শ্লোগানে রাজবাড়ী জেলার গোয়ালন্দ পৌরসভার উদ্যোগে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত হয়েছে।
এ উপলক্ষে গতকাল ১৮ই সেপ্টেম্বর বেলা সাড়ে ১১ টায় পৌরসভা কার্যালয় থেকে র‌্যালী বের করা হয়। র‌্যালীটি মহাসড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।
র‌্যালী শেষে পৌরসভার সম্মেলন কক্ষে পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ নজরুল ইসলাম মন্ডলের সভাপতিত্বে আলোচনা সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মোঃ শহিদুল ইসলাম খান।
এসময় পৌর প্রকৌশলী মোঃ ফেরদৌস আলম খান, পৌরসভার প্যানেল মেয়র মোঃ ফজলুল হক, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম সালু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ হিরু মৃধা, উপজেলা ছাত্রলীগের সভাপতি তুহিন দেওয়ানসহ পৌরসভার অন্যান্য কাউন্সিলর, কর্মকর্তা, কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।
আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন, পৌরসভার মেয়র মোঃ নজরুল ইসলাম মন্ডল। তিনি বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত উন্নত ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে কাজ করছে। আমাদের সবচেয়ে বড় সম্পদ দেশের জনগণ। সরকারের উন্নয়ন কার্যক্রমে জনগণকে আরো সম্পৃক্ত করতে হবে। তাদের দাবী-সমস্যার কথা শুনতে হবে। ২০৪১ সালের মধ্যে উন্নত-সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে স্থানীয় সরকারকে স্মার্ট ও সেবামুখী করতে হবে। সকলের সম্মিলিত প্রচেষ্টায় জাতির পিতার স্বপ্নের ক্ষুধা-দারিদ্রমুক্ত ও উন্নত-সমৃদ্ধ সোনার বাংলাদেশ বিনির্মাণ করতে আমরা সক্ষম হব।

বালিয়াকান্দিতে নিরাপদ খাদ্য বিষয়ক জনসচেতনতামূলক সেমিনার অনুষ্ঠিত
ঈদযাত্রা নির্বিঘ্ন করতে দৌলতদিয়া ঘাট পরিদর্শনে জেলা পুলিশ সুপার
গোয়ালন্দে শেষ মুহুর্তে জমে উঠেছে পশু কেনাবেচার হাট
সর্বশেষ সংবাদ