ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
বানিবহ ইউপির আটদাপুনিয়ায় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত
  • রফিকুল ইসলাম
  • ২০২৩-০৯-২৩ ১৫:৪৮:৩৬

রাজবাড়ী সদর উপজেলার বানীবহ ইউনিয়নের আটাদাপুনিয়ায় যুব সমাজ আয়োজনে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। গতকাল ২৩শে সেপ্টেম্বর বিকালে আটদাপুনিয়া স্কুল মাঠে এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।
 ফাইনালে নির্ধারিত সময়ে আটদাপুনিয়া এবি যুব সংঘ ১-০ গোলে রাজবাড়ীর শুভেচ্ছা স্পোর্টিং ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।
 আলাদীপুর উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ খোয়াজ উদ্দিনের সভাপতিত্বে ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলা পরিষদের হিসাব রক্ষক ও স্থানীয় বিশিষ্ট সমাজসেবক আবুল কালাম আজাদ।
 এছাড়া বিশেষ অতিথি হিসেবে রাজবাড়ী জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি এবিএম মঞ্জুরুল আলম দুলাল, বানিবহ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী লুৎফর রহমান, বানিবহ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউনুস আলী মোল্লা, আটদাপুনিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক উত্তম কুমার দাস ও বানিবহ ইউনিয়নের ৫নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ মোয়াজ্জেম হোসেন উপস্থিত ছিলেন।
 প্রধান অতিথির বক্তব্যে কিশোরগঞ্জ জেলা পরিষদের হিসাব রক্ষক ও স্থানীয় বিশিষ্ট সমাজসেবক বলেন, বর্তমান যুব সমাজ আমাদের ঐতিহ্যবাহী খেলাধুলা থেকে দূরে সরে যাচ্ছে এবং মাদকসহ নানা অসামাজিক কার্যকলাপে জড়িয়ে পড়ছে। তাই যুব সমাজকে মাদক ও অসামাজিক কার্যকলাপ থেকে ফিরিয়ে আনতে আমি আটদাপুনিয়া স্কুল মাঠে এ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করেছি। প্রতি বছরই এ টুর্নামেন্টের আয়োজন হয়ে থাকে। আগামী বছর এর থেকে বড় পরিসরে আয়োজন করা হবে।
 তিনি আরও বলেন, আমাদের প্রতিটি ম্যাচে বিপুল সংখ্যক দর্শকের উপস্থিতি ছিলো। দর্শকরা আমাদের এই টুর্নামেন্টের প্রতিটি খেলা উপভোগ করেছে। আজকের ফাইনাল খেলাতেও হাজার হাজার দর্শকের সমাগম ঘটেছে। দর্শকরা ফাইনাল খেলা উপভোগ করেছে। খেলায় হার জিত থাকবেই। আজকে যে দুটি দল অংশ নিয়েছে তারা প্রত্যেকেই তাদের নিজেদের সেরা খেলা উপহার দিয়েছে। আমাদের এই টুর্নামেন্টের মাধ্যমে ভালো ভালো খেলোয়াড় উঠে এসেছে। তাদেরকে আমরা আরও ভালো জায়গায় খেলার সুযোগ করে দিবো এবং রাজবাড়ী ফুটবল এসোসিয়েশনের মাধ্যমে এই তরুণ খেলোয়াড়দেরকে আমরা সেভাবেই প্রস্তুত করবো।
 পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিজয়ী দলকে নগদ ১৫ হাজার টাকা ও চ্যাম্পিয়ন ট্রফি ও রানার্সআপ দলকে নগদ ৫ হাজার টাকা ও রানার্সআপ ট্রফি তুলে দেন অতিথিরা।

 

পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
পাংশা-কালুখালীতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহুর্তের গণসংযোগে বুড়ো
সর্বশেষ সংবাদ