ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
বালিয়াকান্দি সদর ইউনিয়ন আওয়ামী লীগের কর্মী সভা অনুষ্ঠিত
  • তনু সিকদার সবুজ
  • ২০২৩-০৯-২৭ ০১:২৬:২৯

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি সদর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে গতকাল ২৫শে সেপ্টেম্বর বিকালে বালিয়াকান্দি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।
 সভায় প্রধান অতিথি হিসেবে জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম বক্তব্য রাখেন।
 প্রধান অতিথির বক্তব্যে এমপি জিল্লুল হাকিম বলেন, বিএনপি আজ আওয়ামী লীগের উন্নয়ন দেখে দিশেহারা। তারা কোন আন্দোলন জমাতে পারছে না। তারা আন্দোলনের নামের অগ্নি সন্ত্রাস করছে। অগ্নি সন্ত্রাস, গাড়ী ভাংচুর, মানুষ হত্যা করতে পারদর্শি। তারা আন্দোলন করবে কি করে। বিএনপি ক্ষমতা থাকাকালে দেশে কোন উন্নয়ন করে নাই। তারা শুধু নিজেদের ভাগ্য উন্নয়ন করেছে। ফাইভ স্টার, নাইন স্টার বাহিনী গড়ে তুলে সাধারণ মানুষের জমি দখল, বাড়ী দখলসহ মানুষের ক্ষতি করেছে। তাহলে জনগন তাদের সাথে আন্দোলনে থাকবে কি করে। বিএনপি জনগন থেকে আজ বিচ্ছিন্ন। আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়ন করছে। দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছে।
 তিনি আরো বলেন, সরকার গরীব মানুষের জন্য বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতাসহ বিভিন্ন ভাতার ব্যবস্থা করেছে। যাদের জমি নেই, একটু থাকার ব্যবস্থা নেই তাদের জন্য পাকা ঘর নির্মাণ করে দিয়েছে। দেশে মহামারী করোনাকালীন সময়ে সরকার বিনামূল্যে টিকার ব্যবস্থা, খাবারের ব্যবস্থা করেছে।
  তিনি আরো বলেন, নির্বাচন আসলেই এলাকায় কোকিল পাখীদের আনাগোনা দেখতে পাওয়া যায়, তাদের ছবিসহ পোস্টাল এলাকার গাছে, খাম্বায় দেখা যায়, কিন্তু নিচে লাগানোর ক্ষমতা নেই। কারণ তারা জনগন থেকে বিচ্ছিন্ন। বিপদ আপদে তারা এলাকার সাধারণ মানুষের খোঁজ খবর নেয় না। গণমানুষের সরকারকে ক্ষমতাই আনতে পুনরায় নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় আনতে হবে।
 বালিয়াকান্দি সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সামছুল আলম মন্টুর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বদিউজ্জামান মোল্লা বিপ্লবের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে জেলা পরিষদের চেয়ারম্যান একেএম শফিকুল মোর্শেদ আরোজ, বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হান্নান মোল্লা, সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, সহ-সভপতি আব্দুস সাত্তার খান, নায়েব আলী শেখ, যুগ্ম-সাধারণ সম্পাদক এহসানুল হাকিম সাধন, হারুন অর রশিদ হারুন জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জাকারিয়া মাসুদ রাজীব এবং অন্যান্যদের মধ্যে বালিয়াকান্দি কলেজের সাবেক জিএস ও সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আলমগীর বিশ্বাস আলম, শ্রমিক লীগের সভাপতি ইদ্রিস আলী ফকির, যুবলীগের আহবায়ক রাসেল খান রিজু ও ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

 

বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
আসন্ন পাংশা উপজেলা নির্বাচন উপলক্ষ্যে পূজা উদযাপন পরিষদের মতবিনিময় সভা
সর্বশেষ সংবাদ