ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
গোয়ালন্দে একাদশ শ্রেণীতে ভর্তিচ্ছুক শিক্ষার্থীদের সহায়তায় কলেজ ছাত্রলীগের উদ্যোগে হেল্প ডেস্ক
  • মইনুল হক মৃধা
  • ২০২৩-০৯-২৭ ০২:২৪:৩০

রাজবাড়ী জেলার গোয়ালন্দে ২০২৩-২৪ শিক্ষাবর্ষে একাদশ শ্রেণীতে ভর্তি কার্যক্রম শুরু হয়েছে।
 এরই ধারাবাহিকতায় সরকারী গোয়ালন্দ কামরুল ইসলাম কলেজে ভর্তি হতে আসা সকল শিক্ষার্থীদের সেবায় হেল্প ডেস্ক চালু করেছে কলেজ ছাত্রলীগ।
 গতকাল ২৬শে সেপ্টেম্বর সকাল ১০টা থেকে দুপুর পর্যন্ত হেল্প ডেস্ক হতে ভর্তি হতে আসা সকল ছাত্র-ছাত্রীর প্রয়োজনীয় কাগজপত্র প্রস্তুত করে দেওয়াসহ খাবার পানি বিতরণ করা হয়। এছাড়া শিক্ষার্থীদের জন্য প্রস্তুত রাখা হয় মেডিকেল টিম।
 হেল্প ডেক্স পরিদর্শন করেন গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ তুহিন দেওয়ান ও সাধারণ সম্পাদক আবির হোসেন রিদয় ।
 হেল্প ডেস্কে সার্বক্ষণিক সেবা প্রদান করেন সরকারী গোয়ালন্দ কামরুল ইসলাম কলেজ ছাত্রলীগের সভাপতি মোঃ বাবু মন্ডল, সাধারণ সম্পাদক মোঃ জালাল হোসাইন, উপজেলা ছাত্রলীগের যুগ্ন-সম্পাদক রিয়ান রনি, দপ্তর সম্পাদক সামিউল আলম, দেবগ্রাম ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আদর শাকিল, কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি ইলিয়াস শেখ, সোহাগ প্রমানিক ও যুগ্ম-সম্পাদক সৈকত মাহমুদ অনিকসহ কলেজ ছাত্রলীগের অন্যান্য নেতৃবৃন্দ।
 হেল্প ডেস্কের বিষয়ে কলেজ ছাত্রলীগের সভাপতি মোঃ বাবু মন্ডল বলেন, কলেজে নতুন ভর্তি হতে আসা একজন শিক্ষার্থী অনেক কিছুই বুঝে উঠতে পারে না। বিব্রত বোধ করে। এজন্য আমরা তাদের যেকোন ধরণের সহযোগিতার জন্য কাজ করছি। আমাদের এ ধারা অব্যাহত থাকবে।
 সরকারী গোয়ালন্দ কামরুল ইসলাম কলেজের অধ্যক্ষ মোঃ আয়ুব আলী এ উদ্যোগের প্রশংসা করে বলেন, হেল্প ডেস্ক হতে নতুন শিক্ষার্থীরা কিছুটা হলেও অপকৃত পেয়েছে আশা করি। এছাড়া যেকোন প্রয়োজনে কলেজের অফিস খোলা থাকবে।

 

পাংশা-কালুখালীতে আ’লীগ সমর্থিত প্রার্থীর নির্বাচনী পথসভায় নেতাকর্মীদের জনস্রোত
পাংশায় র‌্যাবের অভিযানে বিদেশী  অস্ত্রসহ সাবেক মেম্বার গ্রেফতার
গোয়ালন্দে প্রতীক পেয়ে চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর বিশাল শোডাউন
সর্বশেষ সংবাদ