ঢাকা বুধবার, মে ১৫, ২০২৪
আসন্ন রাজবাড়ী পৌরসভার নির্বাচনে বিএনপির মনোনয়ন না পেলে স্বতন্ত্র মেয়র প্রার্থী হবো -তোফাজ্জেল মিয়া
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৯-১৯ ১৪:১৬:৪৫
মোঃ তোফাজ্জেল হোসেন মিয়া।

রাজবাড়ী পৌরসভার আসন্ন নির্বাচনে মেয়র প্রার্থী হচ্ছেন সাবেক মেয়র ও বিএনপি নেতা মোঃ তোফাজ্জেল হোসেন মিয়া। তবে বিএনপির দলীয় মনোনয়ন না পেলে এবার তিনি স্বতন্ত্র প্রার্থী হওয়ারও ঘোষণা দিয়েছেন। 

  রাজবাড়ী-১ আসনের সাবেক সংসদ সদস্য, রাজবাড়ী পৌরসভার দুই বারের চেয়ারম্যান এবং জেলা বিএনপির সভাপতি হিসেবে দায়িত্ব পালনরত অবস্থায় মৃত্যুবরণকারী মরহুম মোঃ আক্কাছ আলী মিয়ার সুযোগ্য উত্তরসুরী পুত্র মোঃ তোফাজ্জেল হোসেন মিয়া বর্তমানে জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক। এর আগের কমিটিতে তিনি জেলা বিএনপির সহ-সভাপতি ছিলেন। 
  ২০১১ সালের পৌরসভা নির্বাচনে রাজবাড়ী পৌরসভার বর্তমান মেয়র মহম্মদ আলী চৌধুরীকে বিপুল ভোটে পরাজিত করে বিজয়ী হন এবং ২০১১ সালের ১৫ই ফেব্রুয়ারী তিনি আনুষ্ঠানিকভাবে মেয়রের দায়িত্ব গ্রহণ এবং নির্ধারিত মেয়াদ অনুযায়ী ২০১৬ সালের ১৪ই ফেব্রুয়ারী পর্যন্ত সফলভাবে দায়িত্ব পালন করেন। গত পৌরসভা নির্বাচনেও তিনি প্রথমে মেয়র প্রার্থী হিসেবে বিএনপির দলীয় মনোনয়ন পান। কিন্তু পরবর্তীতে দল প্রার্থী পরিবর্তন করায় তিনি দলের প্রতি আনুগত্যের কারণে নির্বাচনে অংশগ্রহণ করা থেকে বিরত থাকেন। তবে এবার বিএনপির সর্বস্তরের নেতাকর্মীসহ দাবীর প্রেক্ষিতে তিনি প্রার্থী হচ্ছেন। 
  এ ব্যাপারে মোঃ তোফাজ্জেল হোসেন মিয়া বলেন, এবার আমি অবশ্যই মেয়র প্রার্থী হচ্ছি। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের কাছে আমার ম্যাসেজ পৌঁছে দিয়েছি। বিএনপির মনোনয়ন পাওয়ার জন্য দলের কাছে আবেদন করবো। আশা করি, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান আমার ব্যাপারে ইতিবাচক সিদ্ধান্ত গ্রহণ করবেন। বিএনপির দলীয় মনোনয়ন না পেলেও পারিবারিক ঐতিহ্য ও আমার ব্যক্তিগত অর্জনের ধারাবাহিকতায় জনগণের দোয়া ও ভালোবাসা নিয়ে আমি অবশ্যই নির্বাচনে অংশগ্রহণ করবো ইনশাল্লাহ্। তবে দলের প্রতি আমার ভালোবাসা ও আনুগত্য অটুট থাকবে। আমি দৃঢ়ভাবে আশাবাদী, আমাকে দলীয় নমিনেশন দেয়া হলে বিএনপির সর্বস্তরের নেতাকর্মীরা ভেদাভেদ ভুলে আমাকে বিজয়ী করতে ঐক্যবদ্ধভাবে কাজ করবেন। বিএনপির পাশাপাশি রাজবাড়ীর সব শ্রেণী-পেশার মানুষেরই দোয়া ও সমর্থন পাবো বলে আমি বিশ্বাস করি। 

রাজবাড়ী-১ আসনে অনলাইনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম জমা দিলেন এস এম নওয়াব আলী
সংসদ নির্বাচনের তফসিল বিষয়ে ইসির ব্রিফিং আজ
রাজবাড়ী জেলা পরিষদের নির্বাচন আগামীকাল॥প্রতিদ্বন্দ্বিতায় ২৮ জন প্রার্থী
সর্বশেষ সংবাদ