ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
পাংশা পৌর আওয়ামী লীগের বিশাল কর্মী সমাবেশ অনুষ্ঠিত
  • মোক্তার হোসেন
  • ২০২৩-১০-১২ ০০:২৫:০৪

রাজবাড়ী জেলার পাংশা পৌরসভা আওয়ামী লীগের বিশাল কর্মী সমাবেশ গতকাল ১০ই অক্টোবর বিকালে পাংশা সরকারী জর্জ উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।
 পাংশা পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র মোঃ ওয়াজেদ আলী মাস্টারের সভাপতিত্বে এবং পাংশা আইডিয়াল গার্লস কলেজের সহকারী অধ্যাপক লিটন কুমার বিশ্বাসের উপস্থাপনায় কর্মী সমাবেশে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বক্তব্য রাখেন।
 তিনি বলেন, সরকারের জনকল্যাণমূলক বিভিন্ন কর্মসূচীর প্রায় ১০ হাজার সুবিধাভোগী রয়েছেন পাংশা পৌরসভায়। সুবিধাভোগী পরিবার ছাড়াও আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী সমর্থকরা আছেন। সরকারের ভালো কাজের জন্য সাধারণ মানুষও আওয়ামী লীগ সরকারকে পছন্দ করেন। দেশের উন্নয়নে শেখ হাসিনার বিকল্প নাই। তাই উন্নয়ন অব্যাহত রাখতে আসুন আগামী জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনাকে আবারো দেশের প্রধানমন্ত্রী নির্বাচিত করি।
 কর্মী সমাবেশে বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের তথ্য তুলে ধরেন। একই সাথে তিনি বিগত বিএনপি সরকারের দুঃশাসনের সমালোচনা করেন।
 কর্মী সমাবেশে বিশেষ অতিথি হিসেবে সংরক্ষিত আসনের জাতীয় সংসদ সদস্য এডভোকেট খোদেজা নাসরিন আক্তার হোসেন, রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান একেএম শফিকুল মোরশেদ আরুজ, পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়ো, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, রাজবাড়ী জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান গোবিন্দ কুন্ডু, পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও যুবলীগের যুগ্ম-আহবায়ক জালাল উদ্দিন বিশ্বাস, পাংশা উপজেলা ওলামা লীগের সভাপতি ও চরঝিকড়ী মকবুল হোসেন স্মৃতি দাখিল মাদ্রাসার সুপার মাওলানা মোঃ আব্দুল কুদ্দুস, পাংশা পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার প্যানেল মেয়র ওদুদ সরদার, পাংশা পৌরসভার ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর মোতালেব হোসেন মোল্লা প্রমুখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
 পাংশা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শামসুল আলম মৃধা, পাংশা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল ওহাব মন্ডল, পাংশা উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও রাজবাড়ী জেলা পরিষদের সাবেক সদস্য উত্তম কুমার কুন্ডু, রাজবাড়ী জেলা পরিষদের সংরক্ষিত আসনের সদস্য ও মাছপাড়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সফুরা খাতুনসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ কর্মী সমাবেশে উপস্থিত ছিলেন।
 পাংশা পৌরসভার সকল ওয়ার্ড থেকে দলীয় নেতৃবৃন্দ ব্যানার ফেস্টুন ও বাদ্যযন্ত্র সহকারে বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের পক্ষে শ্লোগান দিতে দিতে কর্মী সমাবেশে যোগদান করেন। বিপুল সংখ্যক নেতাকর্মী সমর্থক কর্মী সমাবেশে যোগদান করায় কর্মী সমাবেশ নির্বাচনী জনসভায় পরিণত হয়।
 উল্লেখ্য, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে পর্যায়ক্রমে বিভিন্ন ইউনিয়নে কর্মী সমাবেশ করে বর্তমান সরকারের উন্নয়ন বার্তা তুলে ধরছেন জাতীয় সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিম।

 

পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দুর্নীতির প্রতিবাদে শিক্ষকদের সংবাদ সম্মেলন
বহরপুরে ইসলামী ছাত্র শিবিরের  উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত
সরকার পরিবর্তনের পরদিন দখল হয়ে যায় অন্তারমোড়-রাখালগাছি খেয়া ঘাট
সর্বশেষ সংবাদ