ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার সালাহ উদ্দিনের বিদায় সংবর্ধনা
  • মীর সামসুজ্জামান
  • ২০২৩-১০-১৩ ১৫:৪৬:৩৯

 রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ) মোঃ সালাহ উদ্দিনের বদলিজনিত বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে।
 গত ১২ই অক্টোবর দুপুরে পুলিশ লাইন্সের ড্রিলসেডে পুলিশ সুপার জি এম আবুল কালাম আজাদের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে তাকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়।
 জানা গেছে, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাহ উদ্দিন প্রায় চার বছরের বেশি সময় রাজবাড়ী জেলা পুলিশ সুপারের কার্যালয়ে সরকারী দায়িত্ব পালন করে আসছিলেন। সম্প্রতি তাকে ঢাকার সিআইডিতে বদলী করা হয়েছে।
 বিদায়ী অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাহ উদ্দিন বলেন, দীর্ঘ চার বছর আমি রাজবাড়ী জেলায় কর্মরত ছিলাম। দীর্ঘ সময় রাজবাড়ী থাকার সুবাদে রাজবাড়ী জেলাকে আমি অনেক আপন করে নিয়েছিলাম। এ সময় তিনি চাকুরী জীবনের সুখ-স্মৃতিচারণ করেন এবং ভবিষ্যৎ জীবনের জন্য প্রিয় সহকর্মীদের কাছে দোয়া প্রার্থনা করেন।
 সংবর্ধনা অনুষ্ঠানে পুলিশ সুপার জি এম আবুল কালাম আজাদ বলেন, বিদায় প্রকৃত অর্থে বিদায় নয়, এটা শুধুমাত্র প্রস্থান। তিনি সদ্য বিদায়ী সহকর্মীর ভবিষ্যৎ কর্মজীবন আরো বেশি সাফল্য মন্ডিত হোক এই শুভ কামনা করেন।
 অনুষ্ঠানে উপস্থিত জেলা পুলিশের সকল পদমর্যাদার কর্মকর্তাগণ বিদায়ী অতিথির সাথে কাটানো সুখ-স্মৃতিচারণ করেন।
 অনুষ্ঠান শেষে বিদায়ী সহকর্মীর হাতে জেলা পুলিশের পক্ষ হতে পুলিশ সুপার ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক ক্রেস্ট তুলে দেন।
 সহকারী পুলিশ সুপার(পাংশা সার্কেল) সুমন কুমার সাহার সঞ্চালনায় অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম এন্ড অপস্) রেজাউল করিম, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) মোঃ ইফতেখারুজ্জামান, ডিআইও-১ বিপ্লব দত্ত চৌধুরী, সদর থানার অফিসার ইনচার্জ মোঃ শাহাদাত হোসেন, গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার, কালুখালী থানার অফিসার ইনচার্জ প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস, পাংশা থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুদুর রহমান, বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান, রাজবাড়ী ডিবির ওসি মোঃ মনিরুজ্জামান খান ও পুলিশ লাইন্সের আরআইসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

 

 

রাজবাড়ী সরকারী কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগের পদযাত্রা-সমাবেশ অনুষ্ঠিত
রাজবাড়ী সরকারী কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগের পদযাত্রা-সমাবেশ অনুষ্ঠিত
রাজবাড়ী জেলা তথ্য অফিসের উদ্যোগে পাট্টা ইউনিয়নে মহিলা সমাবেশ অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ