ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
পাংশা উপজেলা শিল্পকলা একাডেমীর শিক্ষার্থীদের মাঝে সনদপত্র বিতরণ
  • মোক্তার হোসেন
  • ২০২৩-১০-১৪ ১৭:০৪:৫৭

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা শিল্পকলা একাডেমীতে গতকাল ১৪ই অক্টোবর দুপুরে শিল্পকলা একাডেমীর শিক্ষার্থীদের মাঝে সনদপত্র বিতরণ করা হয়েছে।

 জানা যায়, ১৯৮৫ সালে পাংশা উপজেলা শিল্পকলা একাডেমী প্রতিষ্ঠিত হয়। বর্তমানে পাংশা উপজেলা শিল্পকলা একাডেমীতে ৪টি বিভাগে ২শতাধিক শিক্ষার্থী প্রশিক্ষণ নিচ্ছে। প্রশিক্ষণে নৃত্যকলায় ৩ জন, সংগীতে ৪ জন, চারুকলা/অংকনে ২জন, তবলায় ১জন ও আবৃত্তি/অভিনয় বিভাগে ১জন মোট ১১জন দক্ষ প্রশিক্ষক সপ্তাহে ১দিন শুক্রবার প্রশিক্ষণ প্রদান করছেন।
 পাংশা উপজেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জাহাঙ্গীর জানান, পাংশা উপজেলা শিল্পকলা একাডেমীতে ৪ বছর মেয়াদী কোর্সে প্রশিক্ষণ প্রদান করা হচ্ছে। প্রশিক্ষণ শেষে শিক্ষার্থীদের সন্দপত্র প্রদান করা হয়। পাংশা শিল্পকলা একাডেমীর অনেক কৃতী শিক্ষার্থী বর্তমানে ভালো অবস্থানে থেকে এলাকার সুনাম বয়ে আনার পাশাপাশি নিজেরা প্রতিষ্ঠিত হয়েছে।
 গতকাল শনিবার পাংশা শিল্পকলা একাডেমীর পরিচালনা কমিটির সহসভাপতি ও পাংশার এসিল্যান্ড মোঃ মাসুদুর রহমান রুবেল কৃতি শিক্ষার্থীদের মাঝে সনদপত্র বিতরণ করেন। নৃত্যকলা বিভাগের শিক্ষার্থী অপরাজিতা বাগচী মিথিলার হাতে জানুয়ারী-২০১৮ থেকে জানুয়ারী-২০২২ মেয়াদী সনদপত্র প্রদানের মধ্য দিয়ে সনদপত্র বিতরণ কর্মসূচির শুভ সূচনা করা হয়। পর্যায়ক্রমে জানুয়ারী-২০১৮ থেকে জানুয়ারী-২০২২ মেয়াদী শিক্ষার্থীদের সনদপত্র প্রদান করা হবে বলে তিনি জানান।

 

 

 রাজবাড়ীতে ছাত্রলীগের উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ
বালিয়াকান্দিতে চলাচলকারী অবৈধ যানবাহন  প্রতিনিয়ত ঘটাচ্ছে দুর্ঘটনা॥নির্বিকার প্রশাসন
রাজবাড়ী জেলা নির্মাণ শ্রমিকের উদ্যোগে মহান মে দিবস পালিত
সর্বশেষ সংবাদ