ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
রাজবাড়ীতে স্কুল ছাত্রী অপহরণ ও ধর্ষণ মামলার আসামী লিটন নারায়ণগঞ্জে র‌্যাবের হাতে গ্রেপ্তার
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৩-১০-১৫ ১৬:৫৬:০৭

রাজবাড়ীর সদর উপজেলার রামকান্তপুরের চাঞ্চল্যকর ৪র্থ শ্রেণীর ছাত্রীকে অপহরণের পর ধর্ষণ মামলার পলাতক প্রধান আসামী লিটন উদ্দিন(৩৬) র‌্যাবের হাতে গ্রেফতার হয়েছে।
 গতক ১৪ই অক্টোবর বিকালে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।
 গ্রেফতারকৃত লিটন উদ্দিন রাজবাড়ী সদর উপজেলার রামকান্তপুর গ্রামের মৃত হাফিজ উদ্দিনের ছেলে।  
 র‌্যাব জানায়, ৪র্থ শ্রেণীর ওই স্কুল ছাত্রী(১২) তার বাবা মায়ের সাথে একত্রে বসবাস করে আসছে। স্কুলে যাওয়া-আসার সময় লিটন প্রায়ই তাকে বিভিন্ন প্রকার প্রলোভন দেখিয়ে তাকে কু-প্রস্তাব দিতো। ওই ছাত্রী লিটনের কু-প্রস্তাবে কোনো সাড়া না দিয়ে ঘটনাটি তার বাবাকে জানিয়ে দেয়। এরপর তার বাবা লিটনকে বলে যে, সে যেন তাকে কখনো উত্যক্ত না করে। না হলে তারা আইনের আশ্রয় নিতে বাধ্য হবে।
 এতে লিটন আরো ক্ষিপ্ত হয়ে উঠে। এর জের ধরে গত ২৪শে সেপ্টেম্বর সকাল সাড়ে ১০টার দিকে ওই ছাত্রী নিজ বাড়ী হতে স্কুলে যাওয়ার উদ্দেশ্যে বাসা হতে বের হয়ে রাস্তায় পৌছা মাত্র লিটন তার অজ্ঞাতনামা দুই সহযোগীর সহায়তায় তাকে মাইক্রোবাসে জোরপূর্বক তুলে অপহরণ করে। এরপর লিটন রাজধানী ঢাকায় তার ভাড়া করা অজ্ঞাতনামা একটি বাসায় ওই ছাত্রীকে আটকে রেখে জোরপূর্বক তার ইচ্ছার বিরুদ্ধে একাধিকবার ধর্ষণ করে।
 গত ২৭শে সেপ্টেম্বর ওই ছাত্রী কৌশলে লিটনের হাত থেকে পালিয়ে এসে তার বাবা মাকে ঘটনাটি বিস্তারিতভাবে খুলে বলে। এ ঘটনার পর ওই ছাত্রীর বাবা বাদী হয়ে লিটন ও তার অপর দুই সহযোগীসহ তিন জনের বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় একটি অপহরণ ও ধর্ষণ মামলা দায়ের করেন। রাজবাড়ী সদর থানার মামলা নং-৩, তাং-২/১০/২০২৩, ধারাঃ নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী ২০০৩) এর ৭/৩০/৯(১)।  মামলার বিষয়টি জানতে পেরে লিটনসহ অন্যান্য আসামীরা আত্মগোপনে চলে যায়।
 গ্রেফতারকৃত লিটন উদ্দিনকে রাজবাড়ী সদর থানায় হস্তান্তর করা করেছে র‌্যাব।

 

রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে মহান মে দিবসে র‌্যালী-আলোচনা সভা
রাজবাড়ীতে দুই ব্যাংকের  প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত
বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
সর্বশেষ সংবাদ