ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
বালিয়াকান্দিতে শ্রমিকলীগ নেতা আজিজ হত্যা মামলায় আরো দুইজন গ্রেফতার
  • সোহেল মিয়া
  • ২০২৩-১০-১৯ ১৬:০৭:৩০

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়ন শ্রমিকলীগের সহসভাপতি আজিজ হত্যা মামলায় সন্দেহভাজন দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। গত ১৮ই অক্টোবর দিবাগত রাত সাড়ে ১১টার দিকে সদর ইউনিয়নের পাইককান্দি গ্রামের মিরাজ সিকদারের বাড়ী থেকে এদের গ্রেফতার করা হয়।

এ পর্যন্ত আজিজ হত্যা মামলায় মূল আসামীসহ ৫ জনকে গ্রেফতার করল আইনশৃঙ্খলা বাহিনী।

গ্রেফতারকৃতরা হলো, নারুয়া ইউনিয়নের কোনাগ্রামের মজিবর মুন্সির ছেলে আলমগীর মুন্সি (৪৫) ও একই গ্রামের আজহার মুন্সির ছেলে আমিরুল মুন্সি (৩২)। গতকাল ১৯শে অক্টোবর তাদেরকে রাজবাড়ী আদালতে পাঠিয়েছে পুলিশ। 

এর আগে হত্যাকান্ডের সাথে সরাসরি সম্পৃক্ত থাকার অভিযোগে মামলার মূল আসামী নারুয়া ইউনিয়নের কোনাগ্রামের মৃত তেজারত মন্ডলের ছেলে শাহাদাত মন্ডল (৬৫) ও তার দুই ছেলে মো সাদিদ রাফি (৩২) ও মোঃ মেহেদী হাসান দিপুকে (৩০) গ্রেফতার করে র‌্যাব-১০। 

সন্দেহভাজন দুইজনকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বালিয়াকান্দি থানার উপ-পরিদর্শক (এসআই) রাজিবুল হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বুধবার রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত দুইজন পালিয়ে তাদের স্বজনদের বাড়ীতে অবস্থান করছিলেন। দুইজনকেই আদালতে পাঠানো হয়েছে এবং রিমান্ড চাওয়া হয়েছে। 

 উল্লেখ্য, ভূমিহীনদের পক্ষে কাজ করায় গত ১৫ই অক্টোবর সন্ধ্যা ৭টার দিকে চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে নৃশংস ভাবে আজিজ মহাজনকে হত্যা করে ভূমিদস্যু শাহাদাত মন্ডল ও তার সহযোগিরা। এ ঘটনায় আজিজের বড় ভাই আব্দুর রহমান বাদি হয়ে গত ১৬ই অক্টোবর ২৪ জনের নাম উল্লেখ করে বালিয়াকান্দি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দুর্নীতির প্রতিবাদে শিক্ষকদের সংবাদ সম্মেলন
বহরপুরে ইসলামী ছাত্র শিবিরের  উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত
সরকার পরিবর্তনের পরদিন দখল হয়ে যায় অন্তারমোড়-রাখালগাছি খেয়া ঘাট
সর্বশেষ সংবাদ