ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
পাংশায় মোয়াজ্জেম মনোয়ারা ফাউন্ডেশনের উদ্যোগে আগামী বৃহস্পতিবার অনুষ্ঠিত হবে ফ্রি আই ক্যাম্প
  • মোক্তার হোসেন
  • ২০২৩-১০-২০ ১৪:৪৯:৩৮

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার মৌরাট ইউনিয়নের বাগদুলী কাচারীর মোড় খান পাড়ার খাঁ বাড়ীতে ফ্রি আই ক্যাম্প অনুষ্ঠিত হবে।

 মোয়াজ্জেম মনোয়ারা ফাউন্ডেশনের উদ্যোগে এবং রাজধানী ঢাকার দৃষ্টি আই হসপিটালের পরিচালনায় আগামী ২৬শে অক্টোবর সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত এ ফ্রি আই ক্যাম্পের আয়োজন করা হয়েছে। চক্ষু ক্যাম্প উদ্বোধন করবেন রাজবাড়ীর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট আবু কায়সার খান।

 মোয়াজ্জেম মনোয়ারা ফাউন্ডেশনের প্রেসিডেন্ট মোঃ জাহাঙ্গীর হোসেন খান ফ্রি আই ক্যাম্পে সেবা নিতে রেজিস্ট্রেশনের জন্য ০১৭২৭৬৫৬৬০৯ ও ০১৯৭১৫৮৩০৩৯ মোবাইল নম্বরে যোগাযোগের অনুরোধ জানিয়েছেন।

তিনি বলেন, এলাকার দুঃস্থ অসহায় চক্ষু রোগীদের অন্ধত্বের অভিশাপ থেকে মুক্তির লক্ষ্যে মোয়াজ্জেম মনোয়ারা ফাউন্ডেশনের অর্থায়ন ও আয়োজনে অভিন্ন মৌরাট ও বোয়ালিয়া ইউনিয়নের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মরহুম মোয়াজ্জেম হোসেন খান সাহেবের বাগদুলী নিজস্ব বাস ভবনে ফ্রি আই ক্যাম্পে চক্ষু চিকিৎসা ও ছানি রোগী বাছাই করা হবে। ফ্রি আই ক্যাম্প উদ্বোধনে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট আবু কায়সার খান সদয় সম্মতি জ্ঞাপন করেছেন। ফ্রি আই ক্যাম্প সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে ঢাকাস্থ চক্ষু বিশেষজ্ঞ দলের সমন্বয়ে চক্ষু বিশেষজ্ঞ চিকিৎসকগণ চিকিৎসা সেবা প্রদান করবেন। 

উল্লেখ্য, মোয়াজ্জেম মনোয়ারা ফাউন্ডেশনের উদ্যোগে এর আগে এলাকায় সামাজিক উন্নয়ন ও জনকল্যাণমূলক বিভিন্ন কার্যক্রমের আয়োজন করা হয়।

পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দুর্নীতির প্রতিবাদে শিক্ষকদের সংবাদ সম্মেলন
বহরপুরে ইসলামী ছাত্র শিবিরের  উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত
সরকার পরিবর্তনের পরদিন দখল হয়ে যায় অন্তারমোড়-রাখালগাছি খেয়া ঘাট
সর্বশেষ সংবাদ