ঢাকা শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
পাংশায় কাঁচামালের ব্যবসায়ীর মানসিক প্রতিবন্ধী পুত্র মামুন ৭দিন ধরে নিখোঁজ
  • মোক্তার হোসেন
  • ২০২৩-১০-২০ ১৪:৫১:০৪

রাজবাড়ী জেলার পাংশা কাঁচা বাজারের দোকানদার আব্দুল মালেকের মানসিক প্রতিবন্ধী পুত্র মামুন ওরফে বাবু (২২) এক সপ্তাহ ধরে নিখোঁজ রয়েছে। গত ১৩ই অক্টোবর সকাল ১১টার দিকে বাড়ী থেকে পাংশা কাঁচা বাজারস্থ তার পিতার দোকানে খাবার নিয়ে আসে বাবু। এরপর বাইসাইকেল নিয়ে বাড়ীর উদ্দেশ্যে রওনা দিলেও সে আর বাড়ীতে ফিরে যায়নি।  

 জানা যায়, পাংশা কাঁচা বাজারের দোকানদার আব্দুল মালেকের বাড়ী পার্শ্ববর্তী কালুখালী উপজেলার বোয়ালিয়া ইউপির শ্যামসুন্দরপুর গ্রামে। তিনি প্রতিদিন সকাল ৬টার দিকে বাড়ী থেকে বাইসাইকেল চালিয়ে নিজ দোকানে বেচাকেনা করেন। তার মানসিক প্রতিবন্ধী একমাত্র পুত্র সন্তান মামুন ওরফে (বাবু) প্রতিদিন বাড়ী থেকে বাইসাইকেল চালিয়ে পিতার জন্য দোকানে খাবার দিয়ে যায়। প্রতিদিনের মতো গত ১৩ই অক্টোবর সকাল ১১টার দিকে দোকানে পিতার জন্য খাবার দিয়ে বাইসাইকেল নিয়ে সে বাড়ীর উদ্দেশ্যে রওনা হলেও বাড়ীতে ফিরে যায়নি। গতকাল ২০শে অক্টোবর পর্যন্ত বিভিন্ন স্থানে বহু খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি পরিবারের লোকজন।

এ ব্যাপারে গত ১৫ই অক্টোবর নিখোঁজ মামুনের পিতা আব্দুল মালেক পাংশা থানায় একটি জিডি (সাধারণ ডায়েরী) করেছেন। জিডি নং-৬৭৪।

আব্দুল মালেক জানান, তার একমাত্র পুত্র সন্তান মামুন ওরফে বাবু মানসিক প্রতিবন্ধী। গত ১৩ই অক্টোবর দোকানে খাবার রেখে সে বাড়ীর উদ্দেশ্যে রওনা দিলেও বাড়ীতে ফিরে যায়নি। ঘটনার পর থেকে তিনি ও তার পরিবারের লোকজন উদ্বেগ উৎকণ্ঠায় রয়েছেন।

তিনি আরো বলেন, ৪/৫ বছর আগে পাংশা সরদার বাস স্ট্যান্ড থেকে মামুন প্রথমবার নিখোঁজ হয়। ওইবার ১ মাস ২৪ দিন পর ফরিদপুর বাসস্ট্যান্ড থেকে তার সন্ধান মেলে। তারপর থেকে মামুন বাড়ীতেই অবস্থান করে প্রতিদিন দোকানে আসা যাওয়া করতো। মানসিক প্রতিবন্ধী পুত্র মামুনের সন্ধান পেলে ০১৭৪৮৫৮৫৬৬৭ মোবাইল নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ জানান তিনি।

গোয়ালন্দে প্রবাসী সবুজ হত্যার সাথে জড়িতদের ফাঁসির দাবীতে মানববন্ধন
গোয়ালন্দে সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামী গ্রেপ্তার
 কালুখালীতে ভোক্তা অধিকারের অভিযানে দুই প্রতিষ্ঠানকে ১০হাজার টাকা জরিমানা
সর্বশেষ সংবাদ