ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
রাজবাড়ীতে দুর্গাপূজার মন্ডপ পরিদর্শনে অতিরিক্ত ডিআইজি
  • মীর সামসুজ্জামান
  • ২০২৩-১০-২২ ০১:১৬:১৯

 শারদীয় দুর্গাপূজা উপলক্ষে গতকাল ২১শে অক্টোবর রাজবাড়ী জেলার রাধাগোবিন্দ জিওর মন্দির ও আমতলা সার্বজনীন দুর্গাপূজা মন্দির পরিদর্শন করেছেন বাংলাদেশ পুলিশের ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি(প্রশাসন ও অর্থ) মুহাম্মদ সাইদুর রহমান খান,পিপিএম(বার)।

 এ সময় তিনি পূজা মন্ডপের প্রতিনিধির কাছে ঢাকা রেঞ্জ ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম বিপিএম(বার), পিপিএম এর পক্ষ হতে শুভেচ্ছা উপহার তুলে দেন।

 অতিরিক্ত ডিআইজি মুহাম্মদ সাঈদুর রহমান বলেন, পূজাকে কেন্দ্র করে যদি কোন ব্যাক্তি বা গোষ্ঠি কোন প্রকার বিশৃঙ্খলার সৃষ্টি করে তবে তার বিরুদ্ধে আইনানুগ কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। এ সময় তিনি মন্দিরে ব্যাগ নিয়ে প্রবেশের পূর্বে তল্লাশি এবং বিভিন্ন সর্তকতা মূলক দিকনির্দেশনা প্রদান করেন।

 পূজা মন্ডপ পরিদর্শনের সময় রাজবাড়ীর পুলিশ সুপার জি. এম আবুল কালাম আজাদ, অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ) মোঃ রেজাউল করিম, অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম এন্ড অপস্) মুকিত সরকার, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) মোঃ ইফতেখারুজ্জামান, জেলা বিশেষ শাখার ডিআইও-১ ইন্সপেক্টর বিপ্লব দত্ত চৌধুরী সদর থানার অফিসার ইনচার্জ মোঃ শাহাদত হোসেনসহ জেলা পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

 
রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে মহান মে দিবসে র‌্যালী-আলোচনা সভা
রাজবাড়ীতে দুই ব্যাংকের  প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত
বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
সর্বশেষ সংবাদ