ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
রাজবাড়ীতে সাংবাদিকদের সাথে নবাগত ইউএনও’র পরিচিতি সভা
  • সুজন বিষ্ণু
  • ২০২৩-১১-০৬ ১৪:৩৭:৩৬

রাজবাড়ী সদর উপজেলার নবাগত উপজেলা নির্বাহী অফিসার শোভন রাংসা গতকাল ৬ই নভেম্বর বেলা ১২টায় উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় ও পরিচিত সভায় মিলিত হন।

 পরিচিত সভায় বক্তব্য রাখেন রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি এডঃ খান মোহাম্মদ জহুরুল হক, সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিন, সহ-সভাপতি মোশাররফ হোসেন, সহ-সভাপতি কাজী আব্দুল কুদ্দুস বাবু, সহ-সম্পাদক জাহাঙ্গীর হোসেন, রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটির সভাপতি হেলাল মাহমুদ, সহ-সভাপতি দেবাশীষ বিশ^াস, সহ-সাধারণ সম্পাদক আশিকুর রহমান, যুগ্ম সম্পাদক মোঃ মাহফুজুর রহমান ও গ্লোবাল টেলিভিশনের রবিউল খন্দকার মজনু বক্তব্য রাখেন। এ সময় জেলা পর্যায়ের ইলেকট্রনিক, প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

 পরিচিত সভায় রাজবাড়ী সদর উপজেলার নবাগত উপজেলা নির্বাহী অফিসার শোভন রাংসা সদর উপজেলায় তার দায়িত্ব পালনকালে সাংবাদিকসহ উপজেলাবাসীর সহযোগিতা কামনা করেন।

 উল্লেখ্য, গত ২২শে অক্টোবর ঢাকা বিভাগীয় কমিশনার কার্যালয়ের মাঠ প্রশাসন শাখার সিনিয়র সহকারী সচিব ফাহরিয়া ইসলাম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে ৩৪তম বিসিএস প্রশাসন ক্যাডারের কর্মকর্তা শোভন রাংসাকে রাজবাড়ী সদর উপজেলার নির্বাহী অফিসার হিসেবে পদায়ন এবং বর্তমান ইউএনও সারমীন ইয়াছমীনকে প্রত্যাহার করে পরবর্তী পদায়নের জন্য ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে ন্যস্ত করা হয়েছে। শোভন রাংসা গত ২৫শে অক্টোবর রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয়ে যোগদান করে গত ২রা নভেম্বর বিকালে বিদায়ী নির্বাহী অফিসার সারমীন ইয়াছমীনের নিকট হতে দায়িত্বভার গ্রহণ করেন। তার বাড়ী নেত্রকোনা জেলায়। রাজবাড়ীতে যোগদানের পূর্বে তিনি কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলায় ১বছরের অধিক সময় দায়িত্ব পালন শেষে ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে দায়িত্ব পালন করেন।   

আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
রাজবাড়ী জেলা পুলিশের উদ্যোগে সাইবার নিরাপত্তা সংক্রান্ত শীর্ষক সেমিনার অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ