ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
গোয়ালন্দে নদী ভাঙনে ক্ষতিগ্রস্ত ১৭০টি পরিবারের মাঝে ঢেউটিন ও অর্থ বিতরণ
  • মইনুল হক মৃধা
  • ২০২৩-১১-০৭ ১৫:২০:১৪

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলা প্রশাসনের উদ্যোগে গতকাল ৭ই নভেম্বর দুপুরে উপজেলা পরিষদের সভা কক্ষে আলোচনা সভা শেষে নদী ভাঙন কবলিত অসহায় দুস্থ ১৭০টি পরিবারের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। 
 আলোচনা সভা শেষে প্রধান অতিথি হিসেবে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ করেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ¦ কাজী কেরামত আলী। এ সময় প্রত্যেক পরিবারকে এক বান্ডিল ঢেউটিন ও নগদ ৩হাজার টাকার তুলে দেয়া হয়। 
 গোয়ালন্দ উপজেলার নির্বাহী অফিসার মোঃ জাকির হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ(ওসি) স্বপন কুমার মজুমদার, গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি  মোঃ মামুনুর রশিদ, উপজেলা যুবলীগের সভাপতি মোঃ  ইউনুস মোল্লা, উজানচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ গোলজার হোসেন মৃধা, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আঃ রহমান মন্ডল, দেবগ্রাম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ হাফিজুল ইসলাম, ছোট ভাকলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আমজাদ হোসেন, গোয়ালন্দ পৌরসভার প্যানেল মেয়র মোঃ ফজলুল হক, কাউন্সিলর মোঃ আলাউদ্দিন মৃধা ও পৌর আওয়ামীলীগের সাবেক সভাপতি গোলাম মাহবুবুর রাব্বানীসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও যুব মহিলা লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 
 আলোচনা সভা অনুষ্ঠান সঞ্চালনা করেন গোয়ালন্দ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ আসাদুজ্জামান চৌধুরী। 
 প্রধান অতিথি আলহাজ¦ কাজী কেরামত আলী বলেন, শেখ হাসিনা যাকেই নৌকা প্রতীক মনোনয়ন দিবেন, আমরা তার পক্ষেই জান প্রাণ দিয়ে নির্বাচন মাঠে কাজ করবো। শেখ হাসিনা সরকার না থাকলে, কারোই অস্তিত্ব থাকবে না। আসন্ন জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচনে আমাদের সকলকেই নৌকার পক্ষে কাজ করতে হবে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে নৌকার কোন বিকল্প নেই।
 তিনি আরও বলেন, গত সোমবারও জ্বালাও পোড়াও করে ১৮টি গাড়িতে আগুন দিয়েছে বিএনপির দুর্বৃত্তরা, তারা একটা গাড়ি কিনে আগুন দিক, তখন বুঝবে কতটা কষ্ট লাগে। আমরা শান্তি চাই। বিএনপি-জামায়াতের হাত থেকে এ দেশকে আমরা বাঁচাতে চাই। 

পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দুর্নীতির প্রতিবাদে শিক্ষকদের সংবাদ সম্মেলন
বহরপুরে ইসলামী ছাত্র শিবিরের  উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত
সরকার পরিবর্তনের পরদিন দখল হয়ে যায় অন্তারমোড়-রাখালগাছি খেয়া ঘাট
সর্বশেষ সংবাদ