ঢাকা মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪
রাজবাড়ী জেলা পুলিশে যুক্ত হলো স্পেশাল টাস্কিং গ্রুপ
  • মীর সামসুজ্জামান সৌরভ
  • ২০২৩-১১-২২ ১৬:০২:১৯

সন্ত্রাস, নাশকতা, অপরাধ ও অপরাধী সনাক্ত এবং অভিযান চালিয়ে অপরাধীদের গ্রেফতার করতে রাজবাড়ী জেলা পুলিশের ১৫ সদস্য বিশিষ্ট বিশেষায়িত টিম স্পেশাল টাস্কিং গ্রুপ(এসটিজি) যাত্রা শুরু হয়েছে।

 গতকাল ২২শে নভেম্বর স্পেশাল টাস্কিং গ্রুপ(এসটিজি) আত্মপ্রকাশ হয়। আজ বৃহস্পতিবার থেকে পুরোদমে টিমটি মাঠে কাজ শুরু করবে বলে জেলা পুলিশ সূত্রে জানা গেছে।

 জেলা পুলিশ সূত্রে জানা গেছে, স্পেশাল টাস্কিং গ্রুপের সদস্যরা বিশেষায়িত অস্ত্রের প্রশিক্ষণ প্রাপ্ত। তাদের কাছে থাকবে অত্যাধুনিক অস্ত্র। টিমের সদস্যরা জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে দক্ষতার সাথে কাজ করবে। যেকোন জরুরী অবস্থা মোকাবিলায় মাঠে থাকবে। তারা অপরাধ ও অপরাধী সনাক্ত এবং অভিযান চালিয়ে অপরাধীদের গ্রেফতারের পাশাপাশি অন্যান্য গুরুত্বপূর্ণ কাজ করবে।

 এদিকে গতকাল বুধবার এই টিমের সদস্যদের প্রকাশ্য আনেন রাজবাড়ীর পুলিশ সুপার জি এম আবুল কালাম আজাদ। জেলা পুলিশের ফেসবুক পেজে ওই টিমের ছবিও আপলোড করা হয়েছে।

 এ বিষয়ে রাজবাড়ীর পুলিশ সুপার জিএম আবুল কালাম আজাদ বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে সহিংসতা, নাশকতা এড়াতে, সন্ত্রাস মোকাবিলায়, দ্রুত সময়ের মধ্যে অপরাধীদের শনাক্ত করে অপরাধীদের ধরতে বিশেষভাবে প্রশিক্ষণ প্রাপ্ত এই স্পেশাল টাস্কিং গ্রুপ(এসটিজি)। আজকে এই স্পেশাল ফোর্সের আত্মপ্রকাশ হলো। এই গ্রুপের ১৫জন সদস্য রয়েছে। যারা বিশেষায়িত ও আধুনিক অস্ত্রের প্রশিক্ষণপ্রাপ্ত।

শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে রাজবাড়ী পুলিশ সুপারের বাণী
বিজয় দিবস উপলক্ষে জেলা পুলিশের কাবাডি প্রতিযোগিতার পুরস্কার বিতরণ
মহান বিজয় দিবসে পুলিশ সুপারের বাণী
সর্বশেষ সংবাদ