ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
বালিয়াকান্দির নবাবপুরে বীর মুক্তিযোদ্ধা শফিউদ্দিনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন
  • তনু সিকদার সবুজ
  • ২০২০-০৯-২৫ ১৫:৫৭:৫৭
বালিয়াকান্দি উপজেলার জিয়েলগাড়ী গ্রামে গতকাল ২৫শে সেপ্টেম্বর দুপুরে বীর মুক্তিযোদ্ধা শফিউদ্দিন আহম্মদের মরদেহে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শ্রদ্ধার্ঘ্য অর্পণ করা হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের জিয়েলগাড়ী গ্রামের বীর মুক্তিযোদ্ধা শফিউদ্দিন আহম্মদ(৭০) হৃদরোগে আক্রান্ত হয়ে গতকাল ২৫শে সেপ্টেম্বর বেলা সাড়ে ১২টার দিকে নিজ বাড়ীতে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। 
  বিকালে জিয়েলগাড়ী গ্রামের নিজ বাড়ীতে রাজবাড়ী জেলা পুলিশের একটি দল তার মরদেহকে গার্ড অব অনার প্রদান করে। গার্ড অব অনার প্রদান শেষে তার স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে ১মিনিট নীরবতা পালন করা হয়। 
  এ সময় বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, উপজেলা নির্বাহী অফিসার একেএম হেদায়েতুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুল মতিন ফেরদৌস, নবাবপুর ইউপির চেয়ারম্যান আবুল হাসান আলীসহ মরহুমের সহযোদ্ধারা কফিনে শ্রদ্ধা নিবেদন করেন। 
  পরে জিয়েলগাড়ী মসজিদ প্রাঙ্গনে জানাজার নামাজ শেষে তার মরদেহ জিয়েলগাড়ী গোরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ পুত্র ও ১কন্যাসহ আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ