ঢাকা শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
গোয়ালন্দে লালনের গানে মুগ্ধ হলো হাজারো দর্শক
  • মইনুল হক মৃধা
  • ২০২৩-১১-২৫ ১৪:৩৭:০২

‘তুমি ডুবায়ে ভাসাইতে পারো, ভাসাইয়ে ডুবাইতে পারো’। মুহুর্মুহু করতালি, চারদিকে উৎসুক শত শত দর্শক-শ্রোতার অপেক্ষা। এমন জনপ্রিয় আর হৃদয়স্পর্শী লালনের গানে গোয়ালন্দ পৌরসভার কাজীপাড়া এলাকায় গত ২৪শে নভেম্বর যুব সমাজের উদ্যোগে সন্ধ্যা থেকে মধ্যরাত পর্যন্ত লালন সন্ধ্যা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 

 অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ মোস্তফা মুন্সী বক্তব্য রাখেন ও অনুষ্ঠান উপভোগ করেন।

 এ লালন সন্ধ্যা অনুষ্ঠানের উদ্বোধন করেন গোয়ালন্দ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ নজরুল ইসলাম মন্ডল।

 সন্ধ্যা থেকে মধ্য রাত পর্যন্ত জনপ্রিয় লালন শিল্পী অধম সুমন বাউল, মোঃ ইমরান বাউল, মোহনা পারভীন মনমুগ্ধকর গান পরিবেশন করেন। 

 এ সময় বিশেষ অতিথি গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ শহিদুল ইসলাম খান, মোঃ গোলজার হোসেন মৃধা, সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ, সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর নাসির উদ্দিন রনি, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সালু, বাজার ব্যবসায়ী পরিষদের সভাপতি মোঃ ছিদ্দিক মিয়া, পৌর কাউন্সিলর খলিলুর রহমান মোহন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবির হোসেন রিদয় উপস্থিত ছিলেন। 

 অনুষ্ঠান উদ্যাপন কমিটির সভাপতি মোঃ ইসলাম মন্ডল বলেন, লালনের মর্মবাণী মানুষের মধ্যে ছড়িয়ে দিতে এবং লালনের গানে গানে সম্প্রীতির আহ্বান জানানোর উদ্দেশ্যেই এক দিনের জন্য লালনগীতির আয়োজন হয়।

 

গোয়ালন্দে প্রবাসী সবুজ হত্যার সাথে জড়িতদের ফাঁসির দাবীতে মানববন্ধন
গোয়ালন্দে সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামী গ্রেপ্তার
 কালুখালীতে ভোক্তা অধিকারের অভিযানে দুই প্রতিষ্ঠানকে ১০হাজার টাকা জরিমানা
সর্বশেষ সংবাদ