ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
দৌলতদিয়া নৌকার প্রার্থী কাজী কেরামত আলীকে উষ্ণ অভ্যর্থনা
  • মইনুল হক মৃধা
  • ২০২৩-১১-২৭ ১৪:১৫:০২

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজবাড়ী-১ আসনে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী কাজী কেরামত আলীকে গতকাল ২৭শে নভেম্বর বিকালে গণসংবর্ধনা দিয়েছে স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা। 

 দলীয় মনোনয়ন নিয়ে ঢাকা থেকে নিজ জেলা রাজবাড়ীতে ফেরার পথে দৌলতদিয়া ৪নম্বর ফেরী ঘাটে পৌঁচ্ছালে দলীয় নেতৃবৃন্দরা তাকে ফুল দিয়ে অভ্যর্থনা জানান।

 এ সময় রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত হোসেন সোহরাব, এডঃ মোঃ রফিকুল ইসলাম, গোয়ালন্দ পৌরসভার সাবেক মেয়র শেখ মোঃ নিজাম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও গোয়ালন্দ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান চৌধুরী, জেলা পরিষদের সদস্য ও উপজেলা যুবলীগের সভাপতি মোঃ ইউনুস মোল্লা, গোয়ালন্দ পৌর যুবলীগের সভাপতি শেখ সোহেল, পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি গোলাম মাহবুবুর রাব্বানী, পৌর আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক ও মোস্তফা মেটাল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পরিচালক মোঃ সেলিম মুন্সী, খানখানাপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান রেজাউল করিম লাল, জেলা আওয়ামী মটর চালক লীগের সভাপতি তোফাজ্জেল হোসেন তপু, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। তবে গেয়ালন্দ উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগের অধিকাংশ শীর্ষ নেতৃবৃন্দকে অভ্যর্থনাস্থলে দেখা যায়নি।

 সংবর্ধনা শেষে রাজবাড়ী-১ আসনের নৌকা প্রার্থী কাজী কেরামত আলী বলেন, আপনাদের কাছে অনুরোধ নৌকার সাথে কেউ বেইমানি করবেন না। এই নৌকা জননেত্রী শেখ হাসিনা আপনাদেরকে দিয়েছে। আমি জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই। তিনি আমাকে সপ্তম বারের মতো নৌকা প্রতীক দিয়েছেন। আমি সকলের কাছে দোয়া চাই, আপনাদের নৌকা প্রতীককে বিজয় লাভ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যহত রাখতে সকলের সহযোগিতা কামনা করছি। 

 
পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
পাংশা-কালুখালীতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহুর্তের গণসংযোগে বুড়ো
সর্বশেষ সংবাদ