ঢাকা মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪
দৌলতদিয়া নৌকার প্রার্থী কাজী কেরামত আলীকে উষ্ণ অভ্যর্থনা
  • মইনুল হক মৃধা
  • ২০২৩-১১-২৭ ১৪:১৫:০২

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজবাড়ী-১ আসনে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী কাজী কেরামত আলীকে গতকাল ২৭শে নভেম্বর বিকালে গণসংবর্ধনা দিয়েছে স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা। 

 দলীয় মনোনয়ন নিয়ে ঢাকা থেকে নিজ জেলা রাজবাড়ীতে ফেরার পথে দৌলতদিয়া ৪নম্বর ফেরী ঘাটে পৌঁচ্ছালে দলীয় নেতৃবৃন্দরা তাকে ফুল দিয়ে অভ্যর্থনা জানান।

 এ সময় রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত হোসেন সোহরাব, এডঃ মোঃ রফিকুল ইসলাম, গোয়ালন্দ পৌরসভার সাবেক মেয়র শেখ মোঃ নিজাম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও গোয়ালন্দ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান চৌধুরী, জেলা পরিষদের সদস্য ও উপজেলা যুবলীগের সভাপতি মোঃ ইউনুস মোল্লা, গোয়ালন্দ পৌর যুবলীগের সভাপতি শেখ সোহেল, পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি গোলাম মাহবুবুর রাব্বানী, পৌর আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক ও মোস্তফা মেটাল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পরিচালক মোঃ সেলিম মুন্সী, খানখানাপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান রেজাউল করিম লাল, জেলা আওয়ামী মটর চালক লীগের সভাপতি তোফাজ্জেল হোসেন তপু, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। তবে গেয়ালন্দ উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগের অধিকাংশ শীর্ষ নেতৃবৃন্দকে অভ্যর্থনাস্থলে দেখা যায়নি।

 সংবর্ধনা শেষে রাজবাড়ী-১ আসনের নৌকা প্রার্থী কাজী কেরামত আলী বলেন, আপনাদের কাছে অনুরোধ নৌকার সাথে কেউ বেইমানি করবেন না। এই নৌকা জননেত্রী শেখ হাসিনা আপনাদেরকে দিয়েছে। আমি জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই। তিনি আমাকে সপ্তম বারের মতো নৌকা প্রতীক দিয়েছেন। আমি সকলের কাছে দোয়া চাই, আপনাদের নৌকা প্রতীককে বিজয় লাভ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যহত রাখতে সকলের সহযোগিতা কামনা করছি। 

 
বালিয়াকান্দির বিভিন্ন সড়কে পড়ে থাকা ইটভাটার মাটি এখন যেন মরণ ফাঁদ!
গোয়ালন্দে ৭ই মার্চসহ ৪টি জাতীয় দিবস উপলক্ষে প্রস্তুতিমূলক সভা
পাংশায় সৈয়দ বায়তুল্লাহ কিন্ডার গার্টেনে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ
সর্বশেষ সংবাদ