ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
গোয়ালন্দে নৌকার প্রার্থী কাজী কেরামত আলীর গণসংযোগ
  • মইনুল হক মৃধা
  • ২০২৩-১২-২৪ ১৪:৩১:৪৬

স্মার্ট বাংলাদেশ বিনির্মানে ও আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজবাড়ী-১ আসনের আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী কাজী কেরামত আলী গতকাল ২৪শে ডিসেম্বর সকাল ১০টা থেকে সন্ধ্যা পর্যন্ত দিনব্যাপী নির্বাচনী উঠান বৈঠক ও গণসংযোগ করেন।

 দিনব্যাপী তিনি গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়ন, দৌলতদিয়া ইউনিয়নসহ উপজেলার কয়েকটি স্থানে এ নির্বাচনী উঠান বৈঠক ও গণসংযোগ করেন।

 গণসংযোগেকালে রাজবাড়ী সদর ও গোয়ালন্দের যেসব উন্নয়ন হয়েছে, সেইসব উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট চান। তিনি বলেন, প্রধানমন্ত্রী রাজবাড়ীর প্রতি আন্তরিক। যার ফলে রাজবাড়ীতে শিক্ষা, স্বাস্থ্য, চিকিৎসা, যোগাযোগ, আর্থ-সামাজিক উন্নয়ন ও অবকাঠামোসহ প্রত্যেকটি সেক্টরে ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে।

 তিনি আরও বলেন, আজকে নির্বাচন নিয়ে জনগণের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা তৈরি হয়েছে। আগামী ৭ই জানুয়ারী ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে নির্বাচন অনুষ্ঠিত হবে, সারাদেশের মতো রাজবাড়ী-১ আসনে মানুষ নিয়ে আমরা সবাই ভোট কেন্দ্রে গিয়ে ভোট দেবো।

 এ সময় গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ মোস্তফা মুন্সী, সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ, জেলা পরিষদের সদস্য ও গোয়ালন্দ পৌরসভার সাবেক মেয়র শেখ মোঃ নিজাম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন রনি, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সুজ্জল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান চৌধুরী, উজানচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ গোলজার হোসেন মৃধা, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আঃ রহমান মন্ডল, উপজেলা যুবলীগের সভাপতি মোঃ ইউনুস মোল্লা, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সালু, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি গোলাম মাহবুবুর রাব্বানীসহ উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 
 রাজবাড়ীতে ছাত্রলীগের উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ
বালিয়াকান্দিতে চলাচলকারী অবৈধ যানবাহন  প্রতিনিয়ত ঘটাচ্ছে দুর্ঘটনা॥নির্বিকার প্রশাসন
রাজবাড়ী জেলা নির্মাণ শ্রমিকের উদ্যোগে মহান মে দিবস পালিত
সর্বশেষ সংবাদ