ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
পাংশায় প্রিজাইডিং-সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের প্রশিক্ষণ কর্মশালা
  • মোক্তার হোসেন
  • ২০২৩-১২-২৯ ১৪:১১:১১

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে পাংশা উপজেলা প্রশাসনের উদ্যোগে গতকাল ২৯শে ডিসেম্বর উপজেলা শিল্পকলা একাডেমীতে প্রিজাইডিং, সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

 গতকাল শুক্রবার সকালে প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার আবু কায়সার খান বক্তব্য রাখেন।

 পাংশা উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার মোহাম্মদ জাফর সাদিক চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে পুলিশ সুপার জি.এম. আবুল কালাম আজাদ ও জেলা নির্বাচন অফিসার অলিউল ইসলাম বক্তব্য রাখেন।

 কর্মকর্তারা অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সম্পন্ন করতে সংশ্লিষ্ট কর্মকর্তাদের দায়িত্বশীল ভাবে কাজ করার গুরুত্বারোপ করেন।  

 পাংশার এসিল্যান্ড মোঃ মাসুদুর রহমান রুবেল, পাংশা সার্কেলের সহকারী পুলিশ সুপার সুমন কুমার সাহা, পাংশা মডেল থানার ওসি স্বপন কুমার মজুমদার ও পাংশা উপজেলা নির্বাচন অফিসার শিরিনা আকতার বানু প্রশিক্ষণ কর্মশালায় উপস্থিত ছিলেন। সকাল ৯টায় শুরু হয়ে দুপুর ১টায় প্রশিক্ষণ কর্মশালা শেষ হয়।

 উল্লেখ্য, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পাংশা উপজেলায় মোট ৭৫টি কেন্দ্রে ৪৮৩টি বুথ করা হয়েছে। নির্বাচনে ৭৫জন প্রিজাইডিং, ৫২৩জন সহকারী প্রিজাইডিং ও ১হাজার ৪৬জন পোলিং অফিসার নিয়োগ করা হয়েছে।

 
পাংশা উপজেলা নির্বাচনে মোটর সাইকেল প্রতীকের সমর্থনে বিভিন্ন স্থানে মিছিল-সভা
গোয়ালন্দে ছাত্রলীগের উদ্যোগে বিদ্যালয়ে বৃক্ষ রোপণ কর্মসূচি
বেলগাছি বাজারের দুই ব্যবসায়ীকে জরিমানা
সর্বশেষ সংবাদ