ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে পাংশা উপজেলার বিভিন্ন ইউপিতে পথসভা অনুষ্ঠিত
  • মোক্তার হোসেন
  • ২০২৪-০১-০১ ১৪:০৬:২৬

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে রাজবাড়ী-২ আসনের (পাংশা, বালিয়াকান্দি ও কালুখালী উপজেলা) আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ও রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বিভিন্ন ইউনিয়নে নৌকায় ভোট চেয়ে পথসভা করছেন। পথসভার পাশাপাশি নৌকার পক্ষে চলছে ব্যাপক প্রচার-প্রচারণা।

 এরই ধারাবাহিকতায় গতকাল ১লা ডিসেম্বর পর্যায়ক্রমে পাংশার কলিমহর ইউপির ৭নং ওয়ার্ডের খোর্দ্দবসা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে, বাবুপাড়া ইউপির সুজানগর উচ্চ বিদ্যালয় মাঠে, পাংশা পৌরসভার আইডিয়াল গার্লস কলেজ মাঠে ও যশাই ইউপির লক্ষèীপুর গ্রামে পৃথক পথসভা করেন বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম।

 কলিমহর ইউপি আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ কিশোর কুমার দাসের সভাপতিত্বে এবং কলিমহর ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল গফুর মাস্টারের উপস্থাপনায় খোর্দ্দবসা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বলেন, দেশের উন্নয়নে শেখ হাসিনার বিকল্প নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণকে ভালোবাসেন। তিনি সাধারণ মানুষের কল্যাণের কথা চিন্তা করেন। শেখ হাসিনা দরিদ্র মানুষের জন্য বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, মাতৃত্বকালীন ভাতা, ভিজিডি ও ভিজিএফ প্রভৃতি কর্মসূচি চালু করে তাদের আত্মমর্যাদার সাথে বেঁচে থাকার অধিকার প্রতিষ্ঠা করে করেছেন। গৃহহীন ও ভূমিহীন মানুষের মাথা গোঁজার ঠাঁই করে দিয়ে বিশ্বের বুকে নজির সৃষ্টি করেছেন শেখ হাসিনা। বাংলাদেশকে উন্নত রাষ্ট্র হিসেবে বিশ্বের বুকে পরিচিত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। বিদ্যুৎ, রাস্তাঘাট, ব্রিজ কালভার্ট, শিক্ষা প্রতিষ্ঠানসহ সর্বক্ষেত্রে অভূতপূর্ব উন্নয়ন হচ্ছে। দেশের মানুষ বর্তমান সরকারের উন্নয়নের সুবিধা ভোগ করছে। তাই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে হবে। এজন্য আগামী ৭ই জানুয়ারী অনুষ্ঠিতব্য দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে উৎসবমূখর পরিবেশে ভোট কেন্দ্রে গিয়ে নৌকায় ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে। বিপুল ভোটে নৌকা জয়যুক্ত করে রাজবাড়ী-২ আসনটি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দেওয়ার আহবান জানান তিনি।

 একই সাথে বিএনপির ষড়যন্ত্রের মোকাবেলা করতে দলীয় নেতাকর্মীদের সার্বিক দিক নির্দেশনা প্রদান করে বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম বলেন, বিএনপি জামায়াত জোট সরকার ক্ষমতায় থাকতেও চাঁদাবাজী, খুন, সন্ত্রাস-নৈরাজ্য করে মানুষের মাঝে অশান্তি সৃষ্টি করেছিল। বর্তমানে আন্দোলনের নামে বাস ও ট্রেনে আগুন দিয়ে শিশুসহ সাধারণ মানুষকে হত্যা করছে তারা। তিনি বলেন, বিএনপির সন্ত্রসীমূলক কর্মকান্ডের কারণে মানুষ বিএনপিকে প্রত্যাখ্যান করেছে। বিএনপির ভোটের মাঠে নামার সাহস নেই। তাই তারা নির্বাচনকে বানচাল করতে গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে।

 পথসভায় বিশেষ অতিথি হিসেবে রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি একেএম শফিকুল মোরশেদ আরুজ, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সংরক্ষিত মহিলা আসনের এমপি সালমা চৌধুরী রুমা, আওয়ামী লীগ নেতা রেজাউল হক রেজা, পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়ো, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওহাব মন্ডল প্রমূখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

 পাংশা উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বিশিষ্ট শিল্পপতি শামসুল আলম মৃধা, পাংশা উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ নাজমুল কাদের মাসুদ, রাজবাড়ী জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাহিদা চৌধুরী তন্বী, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী যুবলীগের আইন সম্পাদক এডভোকেট আফরোজা শাহানাজ পারভীন (হীরা)সহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ পথসভায় উপস্থিত ছিলেন।

 
ফরিদপুর রেল স্টেশনে চন্দনা কমিউটার ট্রেনের স্টপেজ দাবীতে অবস্থান কর্মসূচি
আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
সর্বশেষ সংবাদ