ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিমের সুস্থতা কামনায় কুষ্টিয়ায় দোয়া মাহফিল
  • কুষ্টিয়া প্রতিনিধি
  • ২০২৪-০১-২০ ১৩:৫৪:৪০

 প্রধানমন্ত্রীর প্রেস সচিব কুষ্টিয়ার কৃতি সন্তান বীর মুক্তিযোদ্ধা ইহসানুল করিমের দ্রুত সুস্থতা কামনায় কুষ্টিয়া প্রেসক্লাব(কেপিসি) ও সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার আয়োজনে প্রেসক্লাব স্কয়ার ডিসি কোর্ট চত্বরে গতকাল ২০শে জানুয়ারী বাদ মাগরিব দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

 এতে কোরআন থেকে তেলাওয়াত ও দোয়া পরিচালনা করেন কুষ্টিয়া প্রেসক্লাবে’র ধর্মীয় বিষয়ক সম্পাদক মুফতি মাওলানা হাফেজ সাইফ উদ্দিন আল আজাদ। এ সময় উপস্থিত ছিলেন বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি আফরোজা আক্তার ডিউ,  কুষ্টিয়া প্রেসক্লাব ও সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব, কুষ্টিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সোহেল রানা, সহ-সভাপতি মিলন উল্লাহ, শেখ হাসান বেলাল, বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের নির্বাহী সদস্য বীর মুক্তিযোদ্ধা আমিরুল ইসলাম, সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সাধারণ সম্পাদক মাহমুদ হাসান, সাংগঠনিক সম্পাদক রাকিবুল হাসান, কোষাধ্যক্ষ ইসমাইল হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক এইচ এম বেলাল, ক্রীড়া ও সমাজকল্যাণ সম্পাদক জাহাঙ্গীর খান ও নির্বাহী সদস্য কে এম আর শাহীনসহ গণমাধ্যমকর্মীরা।

 উল্লেখ্য, প্রধানমন্ত্রীর প্রেস সচিব কুষ্টিয়া প্রেসক্লাব(কেপিসি) ও সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা ইহসানুল করিম বর্তমানে ঢাকার এভারকেয়ার হাসপাতালে লাইফ সাপোর্টে আছেন। তাঁর সুস্থতা কামনা করে পরিবারের পক্ষ থেকে দোয়া চাওয়া হয়েছে।

রাজবাড়ী-ঢাকা-ভাঙ্গা রুটে দুই জোড়া নতুন ট্রেন উদ্বোধন আজ
রাজবাড়ীতে শুদ্ধ আবৃত্তি চর্চার কেন্দ্র কাব্যগৃহ’র আত্মপ্রকাশ
ক্যারিয়ার ক্লাব অব রাজবাড়ীর ৩য় ক্যারিয়ার ফেস্ট অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ