ঢাকা শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
গোয়ালন্দে অনুর্ধ্ব-১৬ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণ
  • মইনুল হক মৃধা
  • ২০২৪-০১-২২ ১৩:৫৯:২৩

গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নে গতকাল ২২শে জানুয়ারী বিকালে আলোর দিশারী ক্লাবের আয়োজনে নতুন পাড়ায় অনুর্ধ্ব-১৬ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

 গোয়ালন্দ উজানচর ৪নং ওয়ার্ড নতুন পাড়া মাঠেফাইনাল খেলায় মিজান-সবুজ স্মৃতি সংঘ, পৌর জামতলা ৪-২ গোলে নুর আলম ফুটবল একাদশ, নতুন পাড়াকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। 

 টুর্নামেন্ট ফাইনাল খেলায় ভালো খেলা প্রদর্শন করে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয় চ্যাম্পিয়ন দলের নাইম। এছাড়া সর্বোচ্চ গোলদাতার পুরস্কার পান রানার আপ দলের নুর আলম, ম্যান অব দ্যা সিরিজ নির্বাচিত হন স্বাধীন একাদশের আব্দুল্লাহ্ ও সেরা গোলকিপার নির্বাচিত হন রানার আপ দলের সৌরভ।

 ফাইনাল খেলা পরিচালনা করেন গোয়ালন্দ ফুটবল একাডেমীর পরিচালক ও কোচ আলমগীর হোসেন আলম।

 ফাইনাল খেলা শেষে প্রধান অতিথি হিসেবে মোস্তফা মেটাল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পরিচালক মোঃ সেলিম মুন্সী পুরস্কার বিতরণ করেন।

 ফাইনাল খেলা উদ্বোধন করেন গোয়ালন্দ উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও পৌরসভার প্যানেল মেয়র মোঃ নাসির উদ্দিন রনি।

 আলোর দিশারী ক্লাবের সাধারণ সম্পাদক ও টুর্নামেন্টের আহবায়ক মোঃ জাহিদ সরদারের সঞ্চালনায় ক্লাবের সভাপতি মোঃ উজ্জ্বল শেখের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে গোয়ালন্দ বাজারের ব্যবসায়ী রুহুল আমীন লাল, গোয়ালন্দ সোনালী অতীত ক্লাবের সভাপতি মোঃ সিরাজুল ইসলাম চানমিয়া, গোয়ালন্দ ফুটবল একাডেমীর চেয়ারম্যান ও উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ সাজ্জাদ হোসেন, পৌর ছাত্রলীগের সভাপতি রাতুল আহমেদ সজল, সাধারণ সম্পাদক আকাশ সাহা, গোয়ালন্দ ফুটবল একাডেমীর সাংগঠনিক সম্পাদক ও গোয়ালন্দ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী হুমায়ুন আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

 

গোয়ালন্দে প্রবাসী সবুজ হত্যার সাথে জড়িতদের ফাঁসির দাবীতে মানববন্ধন
গোয়ালন্দে সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামী গ্রেপ্তার
 কালুখালীতে ভোক্তা অধিকারের অভিযানে দুই প্রতিষ্ঠানকে ১০হাজার টাকা জরিমানা
সর্বশেষ সংবাদ