ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
রাজবাড়ী জেলা কারাগারে ১হাজতির আসামীর মৃত্যু
  • মীর সামসুজ্জামান
  • ২০২৪-০১-২৩ ১৪:১৬:১৫

রাজবাড়ী জেলা কারাগারে গতকাল ২৩শে জানুয়ারী সকাল পৌনে ৭টার দিকে সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শহিদুল বিশ্বাস(৪৩) নামের হাজতির মৃত্যু হয়েছে। 

 মৃত শহিদুল বিশ্বাস বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের বাহিরচর গ্রামের আবুল বিশ্বাসের ছেলে।

 মৃত শহিদুল বিশ্বাসের ছোট ভাই রেজাউল বিশ্বাস জানান, তার বড় ভাই বালিয়াকান্দির বহরপুর বাজারে পাটের ব্যবসা করতো। চেক ডিসঅনারের একটি মামলায় ২০২৩ সালের ১৯শে মে পুলিশ তার ভাইকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করে। আদালত তার ভাইকে রাজবাড়ী জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন। তারপর থেকে তার ভাই জেলা কারাগারেই ছিল। ১৫দিন আগেও তারা তার ভাইয়ের সঙ্গে কারাগারে দেখা করে গেছেন। আজ ২৩শে জানুয়ারী দুপুর ১২টার দিকে আবার দেখা করার কথা ছিল। তবে সকাল সাড়ে ৬টার দিকে কারা কর্তৃপক্ষ তাদের ফোন করে জানায় তার ভাই অসুস্থ। ৭টার দিকে তারা কারাগারের গেটে এসে শুনতে পান তার ভাই মারা গেছে। তার ভাই সম্পূর্ণ সুস্থ ছিলেন বলে দাবি রেজাউলের।

 রাজবাড়ী জেলা কারাগারের জেল সুপার মোহাম্মদ আব্দুর রহিম বলেন, শহিদুল ইসলাম চেক ডিজঅনার মামলার আসামী ছিলেন। গতকাল মঙ্গলবার ভোরে তিনি হঠাৎ অসুস্থ হলে তাকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়। ভর্তির আধাঘন্টা পর তার মৃত্যু হয়েছে। চিকিৎসকরা বলেছে হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়। মরদেহ ময়না তদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। ময়না তদন্ত প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

 

 রাজবাড়ী সদর হাসপাতালের সিনিয়র স্টাফ ব্রাদার মোঃ আব্দুল্লাহ আল মামুন বলেন, সকাল সাড়ে ৬টার দিকে জেলা কারাগার থেকে একজনকে অসুস্থ অবস্থায় হাসপাতালে আনা হয়। পরে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়েছে।

রাজবাড়ীর ২নং রেলগেট এলাকায় লাইনচ্যুত মালবাহী ট্রেন  উদ্ধার॥চলাচল স্বাভাবিক
তীব্র দাবদাহে রাজবাড়ীতে পথচারীদের পানি ও খাবার স্যালাইন দিল এসএমসি
রাজবাড়ী-গোয়ালন্দ ও বালিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ
সর্বশেষ সংবাদ