ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
রাজবাড়ীতে ৬শতাধিক দুস্থদের মাঝে পুনাকের শীতবস্ত্র বিতরণ
  • মীর সামসুজ্জামান/সুজন বিষ্ণু
  • ২০২৪-০১-২৪ ১৪:১৬:৩৮

 রাজবাড়ীতে পুলিশ নারী কল্যাণ সমিতির(পুনাক) উদ্যোগে গতকাল ২৪শে জানুয়ারী বিকালে শহরের শেরে বাংলা বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে ৬ শতাধিক অসহায় দুস্থ নারীদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

 পুনাক রাজবাড়ীর সভানেত্রী হালিমা আখতার শিরীনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন পুলিশ সুপার জি.এম.আবুল কালাম আজাদ।

 এ সময় অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ) মোঃ রেজাউল করিম, অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম এন্ড অপস্) মুকিত সরকার, সহকারী পুলিশ সুপার(পাংশা সার্কেল) সুমন কুমার সাহা, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ ইফতেখারুল আলম প্রধান, ডিআইও-১ বিপ্লব দত্ত চৌধুরী, পুলিশ হসপিটালের মেডিকেল অফিসার ডাঃ সিরাজুম মুনিরা প্রত্যাশা, পুনাক রাজবাড়ীর সদস্য অনামিকা কুন্ডু দীপা, প্রিয়াংকা ভৌমিকসহ পুনাক রাজবাড়ীর অন্যান্য সদস্য ও জেলা পুলিশের অনান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

 কম্বল পেয়ে উপকারভোগীরা বলেন, তীব্র শীতের মধ্যে দিন-রাত অতিবাহিত করছেন প্রান্তিক জনগোষ্ঠির মানুষ। এই সময় রাজবাড়ীর পুনাক আমাদের কম্বল দিয়েছে। আমরা এসব কম্বল পেয়ে সত্যি খুশি।

 প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার জি.এম.আবুল কালাম আজাদ বলেন, জেলা পুলিশ ও পুনাক সবসময় অসহায় দুস্থ মানুষের জন্য কাজ করে থাকে। বর্তমানে চলমান শৈত্য প্রবাহ ও তীব্র শীতের কারণে অনেক অসহায়, ছিন্নমূল মানুষের কষ্ট হচ্ছে। সেই ধারাবাহিকতায় আজ পুনাক রাজবাড়ী জেলার ৬ শতাধিক অসহায় দুস্থ নারীদের মাঝে কম্বল বিতরণ করেছে। পর্যায়ক্রমে আরও ৪ শতাধিক কম্বল বিতরণ করা হবে।

 পুনাক রাজবাড়ীর সভানেত্রী হালিমা আখতার শিরীন বলেন, পুনাক একটি সেবামূলক প্রতিষ্ঠান। আমরা আমাদের ক্ষুদ্র প্রয়াস থেকেই পুনাক এর মাধ্যমে দরিদ্র, অসহায় ও ছিন্নমূল মানুষগুলোর সহায়তায় সব সময় এগিয়ে আসি। সেই ধারাবাহিকতায় পুনাক রাজবাড়ীর উদ্যোগে এবার ১হাজার শীতার্ত অসহায় দুস্থ নারীদের মাঝে কম্বল বিতরণ করা হবে। আজ ৬ শতাধিক অসহায় নারীদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। আরও কম্বল পর্যায়ক্রমে বিতরণ করা হবে। পুনাক সবসময় অসহায় দুস্থদের পাশে রয়েছে।

 

 

রাজবাড়ী-ঢাকা-ভাঙ্গা রুটে দুই জোড়া নতুন ট্রেন উদ্বোধন আজ
রাজবাড়ীতে শুদ্ধ আবৃত্তি চর্চার কেন্দ্র কাব্যগৃহ’র আত্মপ্রকাশ
ক্যারিয়ার ক্লাব অব রাজবাড়ীর ৩য় ক্যারিয়ার ফেস্ট অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ