ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
কানাডার সলিউসিটর জেনারেল মন্ত্রণালয়ে ফরেনসিক বিজ্ঞানী পদে নিয়োগ পেলেন বালিয়াকান্দি সন্তান শুভ
  • তনু সিকদার সবুজ
  • ২০২৪-০২-০৪ ১৪:২০:৫০

 কানাডার সলিউসিটর জেনারেল মন্ত্রণালয়ের ফরেনসিক বিজ্ঞানী নিযুক্ত হলেন রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলা সদর ইউনিয়নের কৃতি সন্তান বিপ্রজিত সান্যাল শুভ।

 পরিবার সুত্রে জানা গেছে, বিপ্রজিত সান্যাল বালিয়াকান্দি সদর ইউনিয়নের জাবরকোল গ্রামের বিপুল সান্যালের ছেলে। তিনি আগামী ১৮ই ফেব্রুয়ারী এই পদে যোগদান করবেন। এর আগে তিনি একটি ফার্মাসিটিক্যাল প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন। 

গ তকাল ৪ঠা ফেব্রুয়ারী সকালে বিষয়টি নিশ্চিত করেন জাবরকোল গ্রামের মৃত ভবানী সান্যালের পুত্র বিপুল সান্যাল। 

 জানা গেছে, বিপ্রজিত সান্যাল শুভ’র বাবা বিপুল সান্যাল একটি পৌরসভার ব্রিজ-কালভার্ট, স্ট্রাকচার বিভাগের বিভাগীয় প্রধান হিসেবে কর্মরত রয়েছে। বিপ্রজিত সান্যাল শুভ ৬বছর বয়সের পর থেকেই কানাডায় বসবাত করছেন। শিক্ষায় প্রতিটি স্তরেই মেধার স্বাক্ষর রাখেন।

 তিনি টরন্টো ইউনিভার্সিটি থেকে হিউম্যান বায়োলজি এবং বায়োকেমিস্ট্রি আন্ডার গ্রাজুয়েট এবং টরন্টো মেট্রোপলিটন ইউনিভার্সিটি থেকে মলিকিউলার বায়োলজিতে মাষ্টার্স সম্পন্ন করেন। তার ছোট বোন একটি বিশ্ববিদ্যালয়ে পড়ালেখার পাশাপাশি একটি সরকারী স্কুলে শিক্ষকতা করছেন ও তার মা গৃহিণী।

 বিপুল সান্যাল বলেন, আমার বড় ছেলে বিপ্রজিত সান্যাল শুভ কানাডা সরকারী বিভাগের মন্ত্রণালয়ের ফরেনসিক বিজ্ঞানী হিসেবে নির্বাচিত হয়েছে। দেশে থাকা সকল শ্রেণি-পেশার মানুষের কাছে আমি আমার সন্তানের জন্য আর্শিবাদ কামনা করছি।

 

পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
পাংশা-কালুখালীতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহুর্তের গণসংযোগে বুড়ো
সর্বশেষ সংবাদ