ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
গোয়ালন্দে সরকারী কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের সাথে এমপি কাজী কেরামত আলীর মতবিনিময়
  • মইনুল হক মৃধা
  • ২০২৪-০২-০৪ ১৪:২১:১৪

 সরকারের সকল পরিকল্পনা ও সেবা তৃণমূল পর্যায়ে বাস্তবায়নের লক্ষ্যে রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার সকল দপ্তরের সরকারী প্রধান কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের সাথে গতকাল ৪ঠা ফেব্রুয়ারী দুপুরে উপজেলা পরিষদের হলরুমে মতবিনিময় সভা করেছেন রাজবাড়ী-১ আসনের নবনির্বাচিত ৬ষ্ঠ বারের সংসদ সদস্য কাজী কেরামত আলী। 

 মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী বক্তব্য রাখেন। 

সভার শুরুতে উপজেলা প্রশাসন, অফিসার্স ক্লাব, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ কয়েকটি দপ্তরের পক্ষ থেকে এমপিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

 গোয়ালন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা জ্যোতি বিকাশ চন্দ্রের সভাপতিত্বে আয়োজিত মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ মোস্তফা মুন্সী, গোয়ালন্দ পৌরসভার মেয়র মোঃ নজরুল ইসলাম মন্ডল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস পারভীন ও গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস উপস্থিত ছিলেন।

 এ সময় অন্যান্যদের মধ্যে গোয়ালন্দ উপজেলার ৪টি ইউনিয়নের চেয়ারম্যান, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকসহ উপজেলা বিভিন্ন দপ্তরের প্রধানগণ উপস্থিত ছিলেন।

 প্রধান অতিথির বক্তব্যে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য  কাজী কেরামত আলী বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এ দেশ এখন এগিয়ে যাচ্ছে মধ্যম আয়ের দেশের দিকে। বাংলাদেশ এখন বিশ্ব নন্দিত উন্নয়নের রোল মডেল। মুক্তিযুদ্ধের চেতনা লালন করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা গড়ব ক্ষুধা, দারিদ্র, দুর্নীতিমুক্ত বাংলাদেশ।

 তিনি আরও বলেন, প্রশাসন এবং জনপ্রতিনিধিদের সমন্বয়ে সকলের সহযোগিতায় এ উপজেলার উন্নয়নের ধারা অব্যাহত রেখে আমি উন্নয়নকে আরও সমৃদ্ধ করার জন্য আপ্রাণ চেষ্টা করে যাবো। এ উপজেলাকে আমি গড়ে তুলব শান্তিময়, সুন্দর উন্নয়নের রোল মডেল হিসেবে। স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান তিনি। 

 সভা শেষে গোয়ালন্দ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে কলেজে ভর্তিকৃত অসহায় ৬শিক্ষার্থীর মধ্যে বই উপহার তাদের হাতে তুলে দেয়া হয়।

পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
পাংশা-কালুখালীতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহুর্তের গণসংযোগে বুড়ো
সর্বশেষ সংবাদ