ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
বালিয়াকান্দির জঙ্গল বাজারে সড়ক পাকাকরণ কাজ শুরু
  • তনু সিকদার সবুজ
  • ২০২৪-০২-০৫ ১৩:৪৭:২২

 বালিয়াকান্দি উপজেলা এলজিইডি’র ত্বত্তাবধানে গত ৪ঠা ফেব্রুয়ারী বাহিরচর ভায়া জঙ্গল বাজার পর্যন্ত প্রায় সোয়া ২কিলোমিটার এইচবিবি সড়ক পাকাকরণ কাজের উদ্বোধন করা হয়েছে ।

 বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আবুল কালাম আজাদ এ কাজের উদ্বোধন করেন।

 জানা গেছে, এলজিইডির ত্বত্তাবধানে বাহিরচর ভায়া জঙ্গল বাজার পর্যন্ত রাস্তা পাকা করণ কাজে প্রায় ২ কোটি টাকা ব্যয়ে ২হাজার ২শ মিটার এইচবিবি সড়কের কাজ ঠিকাদারী প্রতিষ্ঠান মেসার্স চৌধুরী এন্টারপ্রাইজ সম্পন্ন করবে।

 উদ্বোধন অনুষ্ঠানে বালিয়াকান্দি উপজেলা প্রকৌশলী খোন্দকার রাহাত ফেরদৌস, জঙ্গল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কল্লোল বসু, উপ-সহকারী প্রকৌশলী মোঃ রাকিবুল ইসলাম ও মেসার্স চৌধুরী এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী সঞ্জয় চৌধুরী রতন উপস্থিত ছিলেন।

 জঙ্গল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কল্লোল বসু জানান, ইউনিয়নের জঙ্গল বাজার থেকে বালিয়াকান্দি’র বাহিরচর পর্যন্ত প্রায় ২কিলোমিটার এইচবিবি রাস্তা দিয়ে প্রতিদিন ৫হাজার লোকসহ কয়েক শত অটোবাইক, ভ্যান, মোটর সাইকেল, বাইসাইকেল যোগে বালিয়াকান্দি, রাজবাড়ী, ফরিদপুরসহ বিভিন্ন জায়গায় যাওয়া আসা করে। রাস্তাটি এইচবিবি না হওয়ায় কয়েক যুগ থেকে এই এলাকার মানুষের চলাচলের কষ্ট সাধ্য হয়ে পড়েছে। বৃষ্টি মৌসুমে অল্প ও ভারী বৃষ্টিতে অটোবাইকসহ বিভিন্ন যানবাহন উল্টে যেতে দেখা যায়। জঙ্গল বাজার থেকে অল্প সময়ে বালিয়াকান্দি যাওয়ার একমাত্র এই পথ। রাস্তাটি পাকাকরণ কাজ শুরু করায় জঙ্গল ইউনিয়নবাসীর পক্ষ থেকে রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও রেলপথ মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদকে ধন্যবাদ জানাচ্ছি।

 
পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
পাংশা-কালুখালীতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহুর্তের গণসংযোগে বুড়ো
সর্বশেষ সংবাদ