ঢাকা মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪
রাজবাড়ী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ে সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৪-০২-১০ ১৪:২৮:৪২

রাজবাড়ী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ে সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

॥মীর সামসুজ্জামান সৌরভ॥ রাজবাড়ী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ে গতকাল ১০ই ফেব্রুয়ারী সকালে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

 অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজবাড়ীর জেলা প্রশাসক আবু কায়সার খান। 

 এ সময় বিশেষ অতিথি হিসেবে পুলিশ সুপারের প্রতিনিধি অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ) মোঃ রেজাউল করিম, প্রাক্তন প্রধান শিক্ষক শাহীনূর বেগম পপি ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব বক্তব্য রাখেন। 

 বিদ্যালয়ের সহকারী শিক্ষক(ইংরেজি) মোঃ সাহেদ আলী বিশ্বাসের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে সকল শিক্ষক, শিক্ষার্থী, আমন্ত্রিত অতিথি ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

 অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক আবু কায়সার খান বলেন, রাজবাড়ী সরকারি উচ্চ বালিকা বিদ্যালয় রাজবাড়ীর ঐতিহ্যবাহী একটি স্কুল। এ ই স্কুল থেকে অনেক গুণী মানুষ পড়ালেখা করে বের হয়েছেন। তারা অনেক ভালো ভালো জায়গায় আজ গিয়েছে। দেশ ও সমাজ গঠনের জন্য ভূমিকা রাখছে। আজ এই বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে এসে আমি আনন্দিত। এই বিদ্যালয়ের প্রতিটি শিক্ষার্থী সুশৃঙ্খল। প্রত্যক শিক্ষক অনেক দক্ষ। এই বিদ্যালয়ের প্রত্যেক শিক্ষার্থী জাতীয় বিভিন্ন অনুষ্ঠানে অংশগ্রহণ করে এবং তারা পুরস্কার অর্জন করছে।

 জেলা প্রশাসক শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, লেখাপাড়ার কোন বিকল্প নাই। তোমরা মনোযোগ দিয়ে লেখাপাড়া করবে। ভালো রেজাল্টের মাধ্যমে বিদ্যালয়ের মান রাখবে। বর্তমানে নারীরা দেশের অনেক বড় বড় দায়িত্ব পালন করছে। তোমরাও একদিন করবে, এই প্রত্যাশা তোমাদের কাছে।

 বক্তব্য শেষে অতিথিগণ শিক্ষার্থীদের পরিবেশিত সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন এবং প্রতিযোগিতার বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন।

 

 রাজবাড়ী সদর উপজেলার নতুন ইউএনও রবিউল আলমের দায়িত্ব গ্রহণ
কালুখালীর লাড়িবাড়ীতে দুর্বৃত্তদের হামলায় আহত মঙ্গল বিশ্বাস মৃত্যু
রাজবাড়ীতে দৈনিক সময়ের আলোর ৫ম বর্ষপূর্তি পালন
সর্বশেষ সংবাদ