ঢাকা মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪
রাজবাড়ীতে আ’লীগের শীর্ষ নেতাদের প্রতি নওয়াব আলী কৃতজ্ঞতা প্রকাশ
  • মীর সামসুজ্জামান
  • ২০২৪-০২-১১ ১৪:১০:৪১

আসন্ন উপজেলা পরিষদের নির্বাচনে রাজবাড়ী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে আওয়ামী লীগের দলীয় সমর্থন পেয়েছেন জেলা আওয়ামী লীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা এস.এম নওয়াব আলী। 

 গতকাল ১১ই ফেব্রুয়ারী সকালে রাজবাড়ী জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত মতবিনিময় সভা শেষে বীর মুক্তিযোদ্ধা এস.এম নওয়াব আলীকে সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী হিসেবে আওয়ামী লীগের দলীয় সমর্থন ব্যক্ত করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী। 

 এ সিদ্ধান্তের পর একই দিন সন্ধ্যা ৭টায় বীর মুক্তিযোদ্ধা এস.এম নওয়াব আলী নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। 

 দলীয় সমর্থন পাওয়ায় তিনি তার ফেসবুকে স্ট্যাটাসের মাধ্যমে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রেলমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি, রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব কাজী কেরামত আলী ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

 এস.এম নওয়াব আলীর ফেসবুক স্ট্যাটাসে আরো বলেন, রাজবাড়ী সদর উপজেলাবাসী, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে জেলা আওয়ামী লীগ আমাকে সমর্থন দিয়েছেন। কৃতজ্ঞতা জানাই জেলা আওয়ামী লীগের সম্মানিত সভাপতি ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় রেলপথ মন্ত্রী জননেতা জিল্লুল হাকিম এমপিকে, কৃতজ্ঞতা জানাই রাজবাড়ী-১ আসন থেকে বারবার নির্বাচিত জননেতা আলহাজ্ব কাজী কেরামত আলী এমপিকে। 

 যার কাছে আমি আজীবন কৃতজ্ঞ থাকবো, যিনি আমাকে পরম বন্ধু হয়ে বুকে টেনে নিয়েছেন, ভাই হয়ে কাঁধে হাত রেখেছেন, রাজবাড়ী গণমানুষের নেতা, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের প্রাণ ভোমরা, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সম্মানিত সাধারণ সম্পাদক জননেতা কাজী ইরাদত আলী।

 ধন্যবাদ জানাই ১৪টি ইউনিয়ন ও রাজবাড়ী পৌরসভার আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক মন্ডলী, ১৪টি ইউনিয়নের চেয়ারম্যান মন্ডলী ও রাজবাড়ী পৌরসভার সম্মানিত মেয়র কে আমাকে সমর্থন দেওয়ার জন্য। ধন্যবাদ জানাই অগণিত নেতা কর্মী, শুভানুধ্যায়ী, সমর্থক ও উপজেলার সকল সম্মানিত ভোটারবৃন্দকে। 

 আপনাদের ভোট ও সহোযোগিতায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসেবে বিজয় আমাদেরই হবে ইনশাআল্লাহ।

 উল্লেখ্য, এস.এম নওয়াব আলী ১৯৭৬ সাল থেকে ২০১৫ সাল পর্যন্ত রাজবাড়ী সদর উপজেলা আওয়ামী লীগের ৩ বার সাধারণ সম্পাদক এবং ৩বার সভাপতি হিসেবে সফলতার সাথে দায়িত্ব পালন করেন। এছাড়া তিনি ইতিপূর্বে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করেন।

 বীর মুক্তিযোদ্ধা এস.এম নওয়াব আলী বর্তমানে জেলা আওয়ামী লীগের বর্তমান কমিটির সদস্য। তিনি বিভিন্ন সামাজিক কর্মকান্ডের পাশাপাশি কমিউনিটি পুলিশিং ফোরাম রাজবাড়ী সদর উপজেলা কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

 
 রাজবাড়ী সদর উপজেলার নতুন ইউএনও রবিউল আলমের দায়িত্ব গ্রহণ
কালুখালীর লাড়িবাড়ীতে দুর্বৃত্তদের হামলায় আহত মঙ্গল বিশ্বাস মৃত্যু
রাজবাড়ীতে দৈনিক সময়ের আলোর ৫ম বর্ষপূর্তি পালন
সর্বশেষ সংবাদ