ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
রাজবাড়ী সদরে তরুণ প্রজন্মের ভাইস চেয়ারম্যান প্রার্থী নাহিদুল আলম রাজু
  • মীর সামসুজ্জামান
  • ২০২৪-০২-১৩ ১৪:৪০:২৩

 আসন্ন রাজবাড়ী সদর উপজেলা পরিষদ নির্বাচনে তরুণ প্রজন্মের ভাইস চেয়ারম্যান প্রার্থী নাহিদুল আলম রাজুকে নিয়ে ভোটারদের মাঝে ব্যাপক আগ্রহ দেখা দিয়েছে। 

 ইতিমধ্যে প্রচার-প্রচারণায় তিনি রয়েছে সবার শীর্ষে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও রাজুর নির্বাচনী পোস্টার ছেয়ে গেছে। সামাজিক কর্মকান্ডের মাধ্যমে সে এরই মধ্যে এলাকাবাসীসহ সদর উপজেলাবাসীর আস্থা অর্জন করেছে।

 নাহিদুল আলম রাজু রাজবাড়ী পৌরসভার ৪নম্বর ওয়ার্ডের ১নং বেড়াডাঙ্গা এলাকার বাসিন্দা। দীর্ঘদিন সে ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত ছিলো। রাজবাড়ী জেলা ছাত্রলীগের আগের কমিটির সাবেক সিনিয়র সহ-সভাপতি ছিলেন। বর্তমানে তিনি যুব লীগের রাজনীতির সাথে জড়িত রয়েছেন। রাজনীতির পাশাপাশি সামাজিক বিভিন্ন কর্মকান্ড পরিচালনা করছেন। এছাড়াও ক্রীড়া প্রেমী লোক হিসেবে সবার কাছে পরিচিত সে। তরুণ প্রজন্মের কাছে রাজুর রয়েছে জনপ্রিয়তা। মাদক থেকে যুবকের দূরে রাখতেও রাজুর রয়েছে ব্যাপক ভূমিকা।

 রাজবাড়ী সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি কামাল খান বলেন, নাহিদুল আলম রাজু ভাইয়ের রয়েছে সমাজের সব শ্রেণী-পেশার মানুষের সঙ্গে নিবিড় সম্পর্ক। যেখানেই যাচ্ছেন ভোটারদের ব্যাপক সারা পাচ্ছেন। তিনি বিজয়ী হলে রাজবাড়ী সদর উপজেলাবাসীর আশা আকাঙ্খা পূরণ হবে।

 রাজবাড়ী পৌর ছাত্রলীগের সভাপতি আরফানুল হক অন্তর বলেন, রাজু ভাইয়ের ছোট-বড় সবার কাছেই গ্রহণ  যোগ্যতা রয়েছে। তিনি দীর্ঘদিন ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত ছিলেন। কিন্তু সঠিক মূল্যায়ন পাননি। এবার সদর উপজেলা পরিষদের নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে আওয়ামী লীগের দলীয় সমর্থন পেয়েছেন। আমরা মনেকরি জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নিয়েছেন। ইনশাআল্লাহ রাজু ভাই বিপুর ভোটে বিজয়ী হবেন।

 রাজবাড়ী পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর আবু হাসান জানান, রাজু একজন সৎ, নিষ্ঠাবান ও কর্মমুখী মানুষ। এছাড়াও সে ক্রীড়া প্রেমী মানুষ হিসেবে তরুণ প্রজন্মের কাছে পরিচিত। এলাকার তরুণ ছেলেদের মাদক থেকে দূরে রাখার জন্য তার ভূমিকা রয়েছে। তার মতো মানুষ উপজেলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলে এলাকার আর্থ সামাজিক অবস্থার উন্নয়ন হবে।

 রাজবাড়ী সদর উপজেলার কয়েকজন স্থানীয় বাসিন্দারা বলেন, রাজু ক্লিন ইমেজের একজন ছাত্র নেতা ছিলেন। ব্যক্তিগত জীবনে সে সৎ যোগ্য ও নির্ভিক। সে এলাকার যুব সমাজকে মাদকমুক্ত রাখতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। এছাড়াও বিভিন্ন সামাজিক কর্মকান্ডের সাথে জড়িত সে। তরুণ প্রজন্ম ও যুব সমাজের কাছে তার অবস্থান ভালো।

 ভাইস চেয়ারম্যান প্রার্থী নাহিদুল আলম রাজু বলেন, সমাজের অবহেলিত জনগোষ্ঠী ও এলাকার মানুষের জন্য কাজ করা আমার নেশা। এতদিন ব্যক্তিগত উদ্যোগে সামাজিক কর্মকান্ড করে আসছিলাম। সেবার পরিধি বাড়াতে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ নেব। ইতিমধ্যে আমি আওয়ামী লীগের দলীয় সমর্থন পেয়েছি। নির্বাচিত হলে এলাকাবাসীকে সঙ্গে নিয়ে সন্ত্রাস, দুর্নীতি ও মাদকমুক্ত করে রাজবাড়ী সদর উপজেলাকে একটি বাসযোগ্য আধুনিক উন্নত জনপদ হিসেবে গড়ে তুলবো।

 
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ