ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
চন্দনীতে এসএসসি পরীক্ষার্থী নাঈম হত্যার বিচারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত
  • মীর সামসুজ্জামান
  • ২০২৪-০২-১৬ ১৪:২২:০৭

 রাজবাড়ী সদর উপজেলার চন্দনী ইউনিয়নের এসএসসি পরীক্ষার্থী নাঈম খান(২০) হত্যাকারীদের গ্রেফতার ও বিচার দাবিতে গতকাল ১৬ই ফেব্রুয়ারী সকালে রাজবাড়ী প্রেসক্লাবের সামনের সড়কে মানববন্ধন কর্মসূচি পালন করেছে ধুঞ্চি ও গোদার বাজার এলাকাবাসী।

 গতকাল শুক্রবার সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত চলা ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচীতে নিহত নাঈম খানের বাবা মোঃ মান্নান খান, নিহতের চাচা রফিকুল ইসলাম ও নিহতের সৎ মা রোজিনা রোজী বক্তব্য রাখেন। 

 মানববন্ধনে বক্তারা বলেন, গত ১১ই ফেব্রুয়ারী বিকেলে এসএসসি পরীক্ষার্থী নাঈম খানকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করে তার আপন মা চায়না খাতুন ও পরকীয়া প্রেমিক মোঃ রফিকুল ইসলাম। হত্যার পর তারা বসত বাড়ি থেকে পালিয়ে যায়। স্থানীয়দের দেওয়া খবরে থানা পুলিশ নাঈমের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মরদেহ রাজবাড়ী মর্গে পাঠায়।

 তারা আরো বলেন, এ ঘটনায় মোঃ রফিকুল ইসলাম, মোছাঃ নাছরিন বেগম ও রাকিব শেখকে আসামী করে মামলা দায়ের করলেও পুলিশ কাউকেই গ্রেফতার করতে পারেনি। অচিরেই আসামীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তারা। 

 উল্লেখ্য, গত ১১ই ফেব্রুয়ারী বিকেলে এসএসসি পরীক্ষার্থী নাঈম খান(২০) এর ঝুলন্ত মরদেহ পুলিশ উদ্ধার করে। পরে নাঈমের বাবা গত ১৪ই ফেব্রুয়ারী ৩জনকে আসামী করে রাজবাড়ীর ১নং আমলী আদালতে মামালা দায়ের করেন।

 
ফরিদপুর রেল স্টেশনে চন্দনা কমিউটার ট্রেনের স্টপেজ দাবীতে অবস্থান কর্মসূচি
আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
সর্বশেষ সংবাদ