ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
রাজবাড়ীতে মুক্ত আনন্দ সংগঠনের উদ্যোগে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত
  • মাহফুজুর রহমান
  • ২০২৪-০২-২৬ ১৪:৪৩:৪৩

স্বপ্নের বীজ বুনি নবদিগন্তের পথে প্রান্তরে’ শ্লোগানকে সামনে রেখে সামাজিক, সাহিত্য ও সাংস্কৃতিক সংগঠন ‘মুক্ত আনন্দ’ উদ্যোগে গতকাল ২৬শে ফেব্রুয়ারী দিনব্যাপী পাবলিক হেলথ্’র যমুনা মেডিকেল সার্ভিসেস এন্ড ডায়াগনস্টিক সেন্টারে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

 ফ্রি মেডিকেল ক্যাম্পে চিকিৎসা সেবা প্রদান করেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের হৃদরোগ, মেডিসিন, উচ্চ রক্তচাপ ও ডায়াবেটিস রোগ বিশেষজ্ঞ ডাঃ সুশীল কুমার রায় ও গাইনী রোগ বিশেষজ্ঞ (মহিলা সনোলজিস্ট) ডাঃ রাবেয়া আক্তার তামান্না। সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত এ ফ্রি মেডিকেল ক্যাম্পে ১২০জন রোগীকে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। 

 ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠানে রাজবাড়ীর সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি  অসীম কুমার পাল, সহ-সভাপতি মোঃ লুৎফর রহমান লাবু, মীর মশাররফ হোসেন স্মৃতি সংসদের সভাপতি কবি সালাম তাসির, চুয়াডাঙ্গা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের সাবেক অধ্যক্ষ আজিজুল হক, রাজবাড়ী সরকারী আদর্শ মহিলা কলেজের সহকারী অধ্যাপক আহসান হাবীব, অংকুর স্কুল এন্ড কলেজের প্রভাষক মোঃ রফিকুল ইসলাম, যমুনা ডায়াগনস্টিক সেন্টারের পক্ষে আনোয়ার হোসেন, কবি ইউসুফ বাসার আকাশ ও আতাউর রহমান উপস্থিত ছিলেন। চিকিৎসা সেবা প্রদান শেষে ডাঃ সুশীল কুমার রায় ও ডাঃ রাবেয়া আক্তার তামান্নাকে সংগঠনের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

 আয়োজিত ক্যাম্প পরিচালনা করেন মুক্ত আনন্দ’র পরিচালক অজয় দাস তালুকদার এবং অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মীর মশাররফ হোসেন স্মৃতি সংসদের সাধারণ সম্পাদক মোঃ রাজ্জাকুল আলম।

 
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ