ঢাকা বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
গোয়ালন্দ পৌরসভার হাট-বাজার ইজারা প্রদানে দরপত্র মূল্যায়ন
  • মইনুল হক মৃধা
  • ২০২৪-০২-২৯ ১৪:৫৮:২৬

 গোয়ালন্দ পৌরসভায় হল রুমে গতকাল ২৯শে ফেব্রুয়ারী দুপুর ২টায় বাংলা ১৪৩১ সনের এক বছর মেয়াদী হাট-বাজার ইজারা বন্দোবস্তের জন্য দরপত্র দাতাদের দাখিলকৃত দরপত্র সিজারলিস্ট ও মূল্যায়ন অনুষ্ঠিত হয়েছে।
 জানা গেছে, গত ১০ই ফেব্রুয়ারী এ গোয়ালন্দ পৌরসভার হাট-বাজার ইজারা বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয়, গোয়ালন্দ উপজেলা প্রশাসনের কার্যালয় ও গোয়ালন্দ পৌরসভায় এ দরপত্রগুলো ইজারাদাররা জমা দিতে পেরেছেন। গত ২৮শে ফেব্রুয়ারী বিকাল ৪টা পর্যন্ত দরপত্র গ্রহণের সময় নির্ধারণ করা হয়েছিল। দরপত্র বক্স খোলা হয় গতকাল বৃহস্পতিবার দুপুর ২টায়।
 এ সময় গোয়ালন্দ পৌরসভার মেয়র মোঃ নজরুল ইসলাম মন্ডলের সভাপতিত্বে উপজেলা নির্বাহী অফিসার জ্যোতি বিকাশ চন্দ্র, গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস, পৌরসভার প্রকৌশলী ফেরদৌস আলম খান, পৌর সচিব রুহুল আমিন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সুজ্জল, বাজার ব্যবসায়ী পরিষদের সভাপতি মোঃ ছিদ্দিক মিয়া, পৌরসভার প্যানেল মেয়র মোঃ নাসির উদ্দিন রনিসহ দরপত্র দাখিলকারী ও পৌরসভার অন্যান্য কাউন্সিলর বক্তব্য রাখেন।
 গোয়ালন্দ পৌরসভার পৌর মেয়র মোঃ নজরুল ইসলাম মন্ডল বলেন, সরকারী নিয়ম অনুসারে গোয়ালন্দ পৌরসভার হাট-বাজার ইজারা বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। গত ২৮শে ফেব্রুয়ারী দরপত্র গ্রহনের শেষ সময় ছিলো। দুপুর ২টার দিকে দরপত্র বক্স খোলা হয়।

 

রাজবাড়ীর শহীদ ওহাবপুর ইউনিয়নের পশ্চিম রূপপুর সরকারী প্রাথমিক স্কুল মাঠে বৈশাখী মেলা উদ্বোধন
মিজানপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত দিনমজুর মোস্তফার পাশে সদর উপজেলা প্রশাসন
 গোয়ালন্দে ফোর রাউন্ড ক্রিকেট টুর্নামেন্টের ফাইনালে দুরন্ত ক্রিকেট একাদশ চ্যাম্পিয়ন
সর্বশেষ সংবাদ