ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
রাজবাড়ী সদর উপজেলার নবাগত নির্বাহী অফিসারের মতবিনিময় সভা
  • মীর সামসুজ্জামান
  • ২০২৪-০৩-০৬ ১৪:৩৭:০৮

রাজবাড়ী সদর উপজেলার নবাগত উপজেলা নির্বাহী অফিসার মোঃ রবিউল আলম গতকাল ৬ই মার্চ সকালে সদর উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে জেলা সদরে কর্মরত প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় ও পরিচিত সভায় মিলিত হন।

 মতবিনিময় সভার শুরুতে গণমাধ্যম কর্মীদের সাথে পরিচয় পর্ব অনুষ্ঠিত হয়। এরপর রাজবাড়ী প্রেসক্লাবের পক্ষ থেকে নবাগত ইউএনও মোঃ রবিউল আলমকে ফুলেল শুভেচছা জানানো হয়।

 মতবিনিময় ও পরিচিতি সভায় রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি এডঃ খান মোহাম্মদ জহুরুল হক, সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিন, সহ-সভাপতি ও ডেইলি অবজারভার পত্রিকার জেলা প্রতিনিধি মোশাররফ হোসেন, সহ-সভাপতি ও আরটিভি, দৈনিক নয়া দিগন্ত পত্রিকার জেলা প্রতিনিধি এম. মরিুজ্জামান, সহ-সম্পাদক ও কালেরকন্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি জাহাঙ্গীর হোসেন, সহ-সম্পাদক মোঃ শহিদুল ইসলাম হিরন, প্রেসক্লাবে সদস্য সিনিয়র সাংবাদিক, বাংলাভিশন ও দৈনিক সংবাদের জেলা প্রতিনিধি এম দেলোয়ার হোসেন, রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও দৈনিক যুগান্তর, নাগরিক টিভির রাজবাড়ী প্রতিনিধি হেলাল মাহমুদ, সাধারণ সম্পাদক ও বাংলা টিভি, সময়ের আলো পত্রিকা রাজবাড়ী প্রতিনিধি শিহাবুর রহমান,রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি ও বাংলাদেশ প্রতিদিন ও ডিবিসি টেলিভিশনের জেলা প্রতিনিধি দেবাশীষ বিশ্বাস, সহ-সভাপতি ও দৈনিক খবরের জেলা প্রতিনিধি আসহাবুল ইয়ামিন রয়েন, রিপোর্টার্স ইউনিটির সদস্য ও ঢাকা পোস্টের জেলা প্রতিনিধি ও দৈনিক মাতৃকন্ঠের স্টাফ রিপোর্টার মীর সামসুজ্জামান সৌরভ, গ্লোবাল টেলিভিশনের জেলা প্রতিনিধি খন্দকার রবিউল ইসলাম, দৈনিক বাংলাদেশ বুলেটিন পত্রিকার জেলা প্রতিনিধি কবির হোসেন, দৈনিক মানবকন্ঠ ও আনন্দ টেলিভিশনের পত্রিকার জেলা প্রতিনিধি কামাল হোসেন, জনতার মেইল নিউজ পোর্টালের সম্পাদক ও প্রকাশক রিয়াজুল করিম, দৈনিক মাতৃকন্ঠের স্টাফ রিপোর্টার সুজন বিষ্ণু, দৈনিক রাজবাড়ী কন্ঠের স্টাফ রিপোর্টার ও দৈনিক চিত্রের রাজবাড়ী প্রতিনিধি আবু সাঈদ, দৈনিক আজকালের খবরের জেলা প্রতিনিধি মহসিন হক মৃধা, দৈনিক দেশ রুপান্তর পত্রিকার জেলা প্রতিনিধি আব্দুল হালিম বাবু প্রমূখ উপস্থিত ছিলেন।

 এ সময় সংবাদকর্মীরা জেলা সদরের বিভিন্ন সম্ভাবনা, সমস্যা, উন্নয়ন ও অগ্রগতির বিষয়ে নবাগত ইউএনওর দৃষ্টি আকর্ষণ করে বিভিন্ন বক্তব্য তুলে ধরেন এবং তার সকল ইতিবাচক কর্মকান্ডে সহয়তার আশ্বাস দেন। পাশাপাশি জেলায় সাংবাদিকতার গুনগত মানোন্নয়নসহ সার্বিকভাবে তাদের পাশে থাকার জন্য সাংবাদিকরা ইউএনওর প্রতি অনুরোধ জানান।

 রাজবাড়ী সদর উপজেলার নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রবিউল আলম বলেন, আমি কয়েকদিন হলো এখানে যোগদান করেছি। ইতিমধ্যে আপনাদের (সাংবাদিক) বক্তব্যে অনেক বিষয় উঠে এসেছে। আমি সর্বোচ্চ চেষ্টা করবো সকল সমস্যা সমাধানের জন্য। এ ব্যাপারে সাংবাদিকদের সহযোগিতা চাই। যেই কয়দিন আমি রাজবাড়ী সদরে ইউএনও হিসেবে থাকবো সেই কয়দিন আমি আপনাদের একজন হয়েই থাকবো এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে প্রত্যেকটি কাজ এগিয়ে নেওয়ার চেষ্টা করবো। এ বিষয়ে আপনাদের সার্বিক সহযোগিতা কামনা করছি।

আন্তঃনগর মধুমতী এক্সপ্রেসে প্রায়ই যান্ত্রিক ত্রুটি॥বেড়েছে যাত্রী ভোগান্তি
রাজবাড়ী জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি সিরাজ-সম্পাদক উৎসব
১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
সর্বশেষ সংবাদ