ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
রাজবাড়ীতে ১০৯টি হারানো মোবাইল উদ্ধার করে প্রকৃত মালিকের কাছে হস্তান্তর করলো জেলা পুলিশ
  • মীর সামসুজ্জামান
  • ২০২৪-০৩-০৬ ১৪:৩৮:১৯

 রাজবাড়ীতে বিভিন্ন সময় হারিয়ে বা চুরি হয়ে যাওয়া ১০৯টি মোবাইল ফোন উদ্ধার করে গতকাল ৬ই মার্চ দুপুরে প্রকৃত মালিকের কাছে হস্তান্তর করেছে জেলা পুলিশ।

 রাজবাড়ীর পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে প্রকৃত মালিকদের কাছে মোবাইলগুলো হস্তান্তর করেন পুলিশ সুপার জি.এম আবুল কালাম আজাদ, পিপিএম(সেবা)।

 জানা গেছে, রাজবাড়ী জেলার ৫টি থানায় প্রতিদিন মোবাইল হারানোর জিডি হয়। জিডি নিয়ে নিয়মিত কাজ করে জেলা পুলিশের একটি চৌকস টিম। রাজবাড়ী সদর থানায় ৪৮ টি, গোয়ালন্দ ঘাট থানায় ১৬টি, পাংশা মডেল থানায় ৪ টি, কালুখালী থানায় ২৫ টি ও বালিয়াকান্দি থানায় ১৬ টি জিডির প্রেক্ষিতে রাজবাড়ী জেলা পুলিশের সাইবার ক্রাইম মনিটরিং সেল উক্ত হারানো অথবা চুরি যাওয়া ১০৯ টি মোবাইল ফোন উদ্ধার করে প্রকৃত মালিকের কাছে হস্তান্তর করেছে।

 এ সময় পুলিশ সুপার জি.এম আবুল কালাম আজাদ, পিপিএম(সেবা) বলেন, রাজবাড়ী জেলা একটি ছোট্ট জেলা এ জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি যথেষ্ঠ ভালো। এছাড়াও প্রান্তিক মানুষের মোবাইলগুলো উদ্ধারের যে কাজটি আমরা করি, এটি আমরা খুব আবেগ দিয়ে করি, আমরা খুব মন দিয়ে কাজটি করি, কারণ হচ্ছে মোবাইল হারিয়ে যাওয়ার পরে তার ভিতরে যে মানষিক কষ্টটা, সেই কষ্টটা আমরা অনেক কষ্ট করে মোবাইল উদ্ধার করে যখন তার হাতে তুলে দিতে পারি, তখন তার মুখের হাঁসি, সেটি আমাদেরকে সত্যিকার অর্থে আরও কাজে অনুপ্রাণীত করে।

তিনি আরও বলেন, আমরা এই কাজটি সবসময় করে যাব। আর জেলার বিভিন্ন থানায় প্রতিনিয়তই মোবাইল হারানোর জিডি হয়। সেই জিডিগুলোর প্রেক্ষিতে সাইবার ক্রাইম মনিটরিং সেল এর একটি চৌকস টিম উক্ত মোবাইলগুলো উদ্ধার করে।

 এ সময় জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ) মোঃ রেজাউল করিম, অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম এন্ড অপস্) মুকিত সরকারসহ জেলা পুলশিরে উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ ও জেলায় কর্মরত গন্যমাধম কর্মীরা উপস্থিত ছিলেন ।

 
১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
রাজবাড়ী শহরের রেলওয়ে মাঠে জমে উঠেছে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা
বড় কাভার্ড ভ্যান চালকদের গলার কাঁটা নতুন ৬ ফেরী!