ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
রোজায় দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে গোয়ালন্দে ব্যবসায়ীদের সাথে মতবিনিময় সভা
  • মইনুল হক মৃধা
  • ২০২৪-০৩-০৭ ১৪:১৩:১৩

আসন্ন রমজান মাস উপলক্ষে রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার বাজার ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দের সাথে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণসহ বাজার ব্যবস্থাপনার সার্বিক বিষয়ে গতকাল ৭ই মার্চ দুপুরে ব্যবসায়ী পরিষদের কার্যালয়ে মতবিনিময় করেন উপজেলা নির্বাহী অফিসার জ্যোতি বিকাশ চন্দ্র ও গোয়ালন্দ পৌরসভার মেয়র মোঃ নজরুল ইসলাম মন্ডল।

 সভায় আসন্ন রমজান মাসসহ বিভিন্ন সময়ে দ্রব্যমূল্য স্বাভাবিক রাখা, ব্যবসা প্রতিষ্ঠানে মূল্য তালিকা টানানো, চুরি বন্ধকরণ ও যানজট নিরসনে বিভিন্ন পদক্ষেপ গ্রহণে ব্যবসায়ী ও আইন শৃঙ্খলা বাহিনীর প্রতি আহবান জানান ইউএনও।

 এ সময় গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস, বাজার ব্যবসায়ী পরিষদের সভাপতি মোঃ ছিদ্দিক মিয়া, সাধারণ সম্পাদক মোঃ খোকন শেখসহ হোটেল, মুদি ও বেকারীসহ বিভিন্ন শ্রেণির ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন। 

 সভায় উপজেলা নির্বাহী অফিসার রমজানের পবিত্রতা রক্ষা করে সিয়াম সাধনার মাসে কোন প্রকার অনিয়ম থেকে দুরে থাকার জন্য এবং পূর্বের ন্যায় পণ্যের স্বাভাবিক মূল্যে বিক্রির জন্য সকল ব্যবসায়ীকে আহবান জানান।

 তিনি বলেন, প্রশাসনের একার পক্ষে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধ করা সম্ভব নয়। এজন্য ব্যবসায়ীদের সহযোগিতা করতে হবে। ক্রেতারা আছে বলেই আপনাদের ব্যবসা করার সুযোগ তৈরী হয়েছে। ক্রেতাদের স্বার্থ রক্ষায় ব্যবসায়ীদের অধিকতর আন্তরিক হওয়ার পরামর্শ দেন তিনি। 

 তিনি আরো আরও বলেন, দ্রব্যমূল্যের বাজার মনিটরিংয়ে নিয়মিত মোবাইল কোর্ট পরিচালনা করা হবে।

 
পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
পাংশা-কালুখালীতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহুর্তের গণসংযোগে বুড়ো
সর্বশেষ সংবাদ