ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
শেরে বাংলা বালিকা উচ্চ বিদ্যালয়ে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ
  • মাহফুজুর রহমান
  • ২০২৪-০৩-১৭ ১৬:০৩:১৫
রাজবাড়ী শেরে বাংলা বালিকা উচ্চ বিদ্যালয়ে গতকাল ১৭ই মার্চ সকালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২৪ উপলক্ষে আলোচনা সভা, রচনা প্রতিযোগিতাঠ পুরস্কার বিতরণ করা হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী শেরে বাংলা বালিকা উচ্চ বিদ্যালয়ে গতকাল ১৭ই মার্চ সকালে যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২৪ অনুষ্ঠিত হয়েছে। 

দিবসটি উপলক্ষ্যে সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন, আলোচনা সভা, রচনা প্রতিযোগিতা, কবিতা আবৃত্তি ও পুরস্কার বিতরণ আয়োজন করা হয়। 

সকালে রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করা হয়। 

এ সময় বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি ও সাবেক সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য কামরুন নাহার চৌধুরী লাভলী, বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা ও ছাত্রীরাবৃন্দরা। 


পুষ্পস্তবক অর্পন শেষে বিদ্যালয়ের অডিটিরিয়াম কক্ষে আলোচনা সভা, রচনা প্রতিযোগিতা, কবিতা আবৃত্তি ও পুরস্কার অনুষ্ঠিত হয়। 

শেরে বাংলা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রেজাউল করিমের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ও প্রতিযোগিতায় বিজয়দের হাতে পুরস্কার তুলে দেন বিদ্যালয়ের আজীবন দাতা সদস্য মোঃ রহিম মোল্লা। 


শেরে বাংলা বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক তপন কুমার পালের সঞ্চালনায় অনুষ্ঠানে বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক প্রণব কুমার প্রামানিক, সহকারী শিক্ষক মোঃ হাফিজুর রহমান, রূপ কুমার, মাহ্ফুজা খানম লাকি, মোঃ রইচ উদ্দিন ও মোছাঃ শিল্পী বেগমসহ অন্যান্য শিক্ষকবৃন্দরা উপস্থিত ছিলেন। 

ফরিদপুর রেল স্টেশনে চন্দনা কমিউটার ট্রেনের স্টপেজ দাবীতে অবস্থান কর্মসূচি
আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
সর্বশেষ সংবাদ