ঢাকা বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
নিত্যপণ্যের দাম সহনশীল রাখতে কাজ করতে হবে ---বিভাগীয় কমিশনার মোঃ শওকত আলী
  • বিশেষ প্রতিনিধি
  • ২০২৪-০৩-১৯ ১৬:২৩:৩১
বরিশাল বিভাগীয় কমিশনার মোঃ শওকত আলী গতকাল ১৯শে মার্চ তাঁর সম্মেলন কক্ষে বিভাগীয় পর্যায়ে আইন-শৃঙ্খলা কমিটির সভায় বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

নিত্যপণ্যের দাম সহনশীল পর্যায়ে আনার চেষ্টা অব্যাহত রাখতে হবে। সরকারের নির্বাচনী ইশতেহারও এটি। এজন্য নিত্যপণ্যের সরবরাহ চেইন অক্ষুন্ন রাখতে এবং এর যে কোন ব্যত্যয়ের ক্ষেত্রে কঠোর ব্যবস্থা গ্রহণসহ বরিশাল জেলা প্রশাসক ও অন্যান্যের প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করতে হবে। 

বরিশাল বিভাগীয় কমিশনার মোঃ শওকত আলী গতকাল ১৯শে মার্চ তাঁর সম্মেলন কক্ষে বিভাগীয় পর্যায়ে আইন-শৃঙ্খলা কমিটির সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন।

আইন-শৃঙ্খলা কমিটির সভায় বরিশাল বিভাগীয় কমিশনার তাঁর বক্তৃতায় অনলাইন জুয়ার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ ও জড়িত এজেন্টদের শাস্তির আওতায় নিয়ে আসা, আসন্ন ঈদযাত্রায় লঞ্চগুলোতে অতিরিক্ত যাত্রী বহন না করা, জাটকা নিধন প্রতিরোধ করা, বরিশালের ঐতিহ্য ইলিশ রক্ষা করাসহ বরিশালের সার্বিক আইন-শৃঙ্খলা বজায় রাখার ওপর গুরুত্বারোপ করেন।

এছাড়া, তিনি সাম্প্রতিক জাতীয় সংসদ নির্বাচনের মতোই আগামী মে মাসের ৪, ১১, ১৮ ও ২৫ তারিখে চার ধাপে অনুষ্ঠেয় উপজেলা পরিষদ নির্বাচনও যে কোন মূল্যে সুষ্ঠু ও সুন্দরভাবে আয়োজনের লক্ষ্যে প্রচেষ্টা অব্যাহত রাখার জন্য সকলকে তাগিদ দেন।

সভায় বরিশাল রেঞ্জের ডিআইজি মোঃ জামিল হাসান, কমান্ডার কোস্ট গার্ড, অতিরিক্ত কমিশনার(সার্বিক), বিএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার, উপ-মহাপরিচালক আনসার ও ভিডিপি, বিভাগীয় পরিচালক স্বাস্থ্য বিভাগ, বরিশাল বিভাগের ৬টি জেলার জেলা প্রশাসকসহ র‌্যাব, নৌ পুলিশ, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা(এনএসআই)-এর প্রতিনিধি উপস্থিত ছিলেন।

 

‘আল্পনায় বৈশাখ ১৪৩১’ বিশ্বরেকর্ড গড়ার দ্বারপ্রান্তে বাংলাদেশ
সদরঘাটে দুর্ঘটনা:৫ কর্মী পুলিশ হেফাজতে
নরসিংদীতে ২ মোটরসাইকেল আরোহী নিহত
সর্বশেষ সংবাদ