ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
বালিয়াকান্দির ভীমনগরে বাড়ির আঙিনায় গাঁজা চাষ॥১জন গ্রেপ্তার
  • বালিয়াকান্দি প্রতিনিধি
  • ২০২৪-০৩-২০ ১৫:৫৪:৪১
বালিয়াকান্দি উপজেলা ভীমনগর এলাকা থেকে গতকাল ২০শে মার্চ ভোর রাতে বসত বাড়ির আঙিনায় চাষ করা ১৭টি গাঁজার গাছসহ মোঃ ফজলু শেখকে ডিবি’র একটি দল গ্রেফতার করেছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলা ভীমনগর এলাকা থেকে গতকাল ২০শে মার্চ ভোর রাতে এক বসত বাড়ির আঙিনায় চাষ করা ১৭টি গাঁজার গাছসহ মোঃ ফজলু শেখ নামের এক মাদক কারবারিকে জেলা গোয়েন্দা শাখার(ডিবি’র) একটি দল গ্রেফতার করেছে।

গ্রেফতাররকৃত মাদক কারবারি মোঃ ফজলু শেখ বালিয়াকান্দি সদর ইউনিয়নের ভীমনগর(গোড়ারপাড়া) গ্রামের মোঃ সৈয়দ আলী শেখের ছেলে।

ডিবি সূত্রে জানা গেছে, ভোরে গোপন খবরের ভিত্তিতে বালিয়াকান্দি থানার ভীমনগর গ্রামে অভিযান চালায় ডিবি। এ সময় ফজলু শেখের বাড়ির আঙিনার সামনে গাঁজার গাছ লাগিয়ে পরিচর্যার খবরের সত্যতা মেলে। সে সময় ডিবির উপস্থিতি টের পেয়ে কৌশলে পালানোর চেষ্টাকালে ফজলু শেখকে গ্রেফতার করা হয় এবং তার ঘরের সামনে থেকে ৩ কেজি ওজনের ১৭টি ছোট-বড় কাঁচা গাজার গাছ সমূলে উঠিয়ে উদ্ধার করা হয়।

রাজবাড়ী জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ মনিরুজ্জামান খান জানান, এ ব্যাপারে জেলা গোয়েন্দা শাখার উপ-পরিদর্শক(এসআই) সনজিব জোয়াদ্দার বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। এছাড়াও তার বিরুদ্ধে আরো ৩টি মাদক মামলা রয়েছে।

পাংশা উপজেলা নির্বাচনে মোটর সাইকেল প্রতীকের সমর্থনে বিভিন্ন স্থানে মিছিল-সভা
গোয়ালন্দে ছাত্রলীগের উদ্যোগে বিদ্যালয়ে বৃক্ষ রোপণ কর্মসূচি
বেলগাছি বাজারের দুই ব্যবসায়ীকে জরিমানা
সর্বশেষ সংবাদ