ঢাকা মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
আরডিএ’র আয়োজনে বিতর্ক প্রতিযোগিতা চ্যাম্পিয়ন রাজবাড়ী সরকারী উচ্চ বিদ্যালয়
  • মীর সামসুজ্জামান সৌরভ
  • ২০২৪-০৪-১৭ ১৬:১০:৫১

রাজবাড়ী ডিবেট এসোসিয়েশনের(আরডিএ) আয়োজনে এবং ইনস্টিটিউট অফ ইনফরমেটিক্স এন্ড ডেভেলপমেন্ট(আইআইডি) ও ইয়ুথ ফর পলিসির সহযোগিতায় বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।
 গতকাল ১৭ই এপ্রিল শহরের বকুলতলা এলাকার ঘর ছাড়া রেষ্টুরেন্টে এ প্রতিযোগিতার আয়োজন করা হয়। এতে রাজবাড়ী জেলার আটটি দল অংশগ্রহণ করে। এবারের প্রতিযোগিতায় প্রতিবাদ্য ছিল “গণতন্ত্রে তারুণ্য”। 
 রাজবাড়ী ডিবেট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোঃ ফারুক উদ্দিনের সভাপতিত্বে প্রতিযোগিতাটির উদ্বোধন করেন সাবেক জেলা শিক্ষা কর্মকর্তা আজিজা খানম। 
 উদ্বোধনী অনুষ্ঠানে রাজবাড়ী সরকারী আদর্শ মহিলা কলেজের প্রভাষক সুরজিত চক্রবর্তী, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ডিবেটিং ক্লাবের সভাপতি এবং আরডিএ এর যুগ্ম সম্পাদক সাদ আহমেদ সাদী এবং ইয়ুথ ফর পলিসির ফেলো শাখাওয়াত শ্রাবণ বক্তব্য রাখেন।
 উদ্বোধনী পর্বটি সঞ্চালনা করেন জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি ডিবেট অর্গানাইজেশেনের(জেইউডিও) সাধারণ সম্পাদক এবং আরডিএ এর সহ-সাংগঠনিক সম্পাদক আহনাফ তাহমীদ খান রাইয়ান। 
 প্রতিযোগিতার ফাইনালে রাজবাড়ী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়কে হারিয়ে চ্যাম্পিয়ন হয় রাজবাড়ী সরকারী উচ্চ বিদ্যালয়। ফাইনালের শ্রেষ্ঠ বক্তা নির্বাচিত হয় রাজবাড়ী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের বিতার্কিক তাসলিমা আক্তার তমা এবং টুর্নামেন্ট সেরা বিতার্কিক নির্বাচিত হন ইয়াছিন উচ্চ বিদ্যালয়ের বিতার্কিক আয়েশা সিদ্দীকা।
 সমাপনী পর্বে জেলা কালচারাল অফিসার পার্থ প্রতিম দাস, আরডিএর  সাধারণ সম্পাদক মোঃ ফারুক উদ্দিন, রাজবাড়ী সরকারী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক এবং আরডিএর উপদেষ্টা মোঃ রেজাউল করিম বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন ।

স্থানীয় নির্বাচনে এমপি ও মন্ত্রীরা প্রভাব বিস্তার করতে পারবে না--নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
শেরে বাংলা বালিকা উচ্চ বিদ্যালয়ে শ্রেণিকক্ষে ‘ওয়াটার বেল’ কার্যক্রম
রাজবাড়ী জেলা পরিষদ চেয়ারম্যানকে সতর্ক করলো জেলা নির্বাচন অফিসার
সর্বশেষ সংবাদ